1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টেকনাফে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরার ব্যাপক প্রচারণাও গনসংযোগ অব্যাহত দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু

আদালতের নোটিশ দেয়ায় বাদিকে প্রাণ নাশের হুমকি, থানায় অভিযোগ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

সংবাদ দাতা।

কক্সবাজার টেকনাফের সাবরাং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত আজিজুর রহমানের পুত্র আব্দুর রহমান গং দের আদালতের নোটিশ দেয়ায় কে কেন্দ্র করে বাদি মোঃ ইসলাম কে প্রাণ নাশের হুমকি, তাহার কুঁড়ে ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। পরে মোঃ ইসলাম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে,
সাবরাং মুন্ডার ডেইল ১ নং ওয়ার্ডে বর্তমানে খোনকার পাড়ার ৫ নং ওয়ার্ডের টেকনাফ সদর ইউনিয়ন রেজিঃ দলিল নং ২৮৭৯, তারিখ ২০/১১/২০২১ ইং মূলে ক্রয় করিয়া আমলে দখলে নিয়া তথায় গৃহ নির্মাণ করে ভোগ দখল করিয়া আসিতেছি । উক্ত জমির খাজনা পরিশোধ করার জন্য স্থানীয় তহশীল অফিসে যাইয়া খাজনা দেয়ার সময় স্থানীয় তহশীলদার উল্লেখিত জমি উপরোক্ত ১ নং হইতে ৩ নং বিবাদী সহ আরো অন্যান্য জনের নামে দিয়ারা লিপি হইয়াছে মর্মে খাজনা নিতে অনিহা প্রকাশ করিলে ইহার রেকর্ড সংশোধন করার জন্য আমার স্ত্রী ফাতেমা খাতুন বিজ্ঞ সহকারি জজ আদালত টেকনাফ কক্সবাজারে একখানা মামলা করে । যাহার মামলা নং অপর ০৪/২০২১ইং বিজ্ঞ আদালতের নির্দেশে জারীকারক আসিয়া ঘটনার আগের দিন বিবাদীগণ সহ অন্যান্য জনের নিকট নোটিশ প্রদান করিলে আসামীরা ক্ষিপ্ত হইয়া আমাকে এবং আমার স্ত্রী কে মারধর করে ও প্রাণ নাশের হুমকি এবং ঘর বাড়ি জ্বালাইয়া দিয়া জমি হইতে উচ্ছেদ করিয়া দিবে বলে হুমকি ধমকি দেয়। শুধু তা নয় গত ২৯/৮/২০২১ তারিখ বিবাগত রাতে অনুমানিক ১১ঘটিকর সময় বিবাদী গণ আমার বাড়ি এসে আমি ও আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি করে বিভিন্ন হুমকি ধমকি দেয়। তাই আমি থানায় হাজির হইয়া একটি অভিযোগ দায়ের করিলাম। ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক আসামিদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর