1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব গ্যাস বিস্ফোরণে একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্য পাঁচদিনে চার দফায় কমলো স্বর্ণের দাম

টেকনাফে বিজিবি’র পৃথক অভিযান : আইস ও ইয়াবা সহ আটক -১

  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৯৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ (২ বিজিবির) পৃথক দুইটি অভিযানে ২৩০ গ্রাম আইস, ৬২ হাজার পিস ইয়াবা সহ এক মাদক কারবারিকে আটক করেছে। আটককৃত মাদক কারবারি মোঃ রফিক মিয়া (৩৩), সেই উপজেলার হ্নীলা ইউনিয়ননের জাদিমোড়া এলাকার মোঃ নাজিম উল্লাহর ছেলে।
টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান আজ দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন জানান, জাদিমোড়া জুম্মাপাড়া মসজিদের সামনে রফিকের বসতবাড়ীতে ইয়াবা ও ক্রিস্টাল মেথ আইস মজুদ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে বিজিবির একটি আভিযানিক দল উক্ত বসতবাড়ীতে অভিযানে যায়। একপর্যায়ে ঘরের সিলিং ফ্যানের উপরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২ হাজার পীচ ইয়াবা ও ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস সহ বাড়ীর মালিক রফিককে আটক করা হয়।
অপরদিকে, সোমবার (১৫ নভেম্বর) রাতে সাবরাং ইউনিয়নের পরিবেশ টাওয়ার এলাকার দক্ষিণে মোঃ সালাম প্রজেক্ট সংলগ্ন এলাকা হতে ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় বিজিবি সদস্যদের দেখে মাদক কারবারিরা দৌড়ে পালিয়ে যাওয়ায় পাচারকারীদের আটক করা সম্ভব হয়নি।
জব্দ কৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর আটক আসামি কে টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হয়েছে বলে জানান ২ বিজিবি’র এই অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর