1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব গ্যাস বিস্ফোরণে একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্য পাঁচদিনে চার দফায় কমলো স্বর্ণের দাম

টেকনাফে হিজড়া জনগোষ্ঠীর মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৬৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে তৃতীয় লিঙ্গের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা বিতরন করা হয়েছে। ১৫ নভেম্বর ( সোমবার) দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে ইউএনএফপিএ-র আর্থিক সহযোগিতায় বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির বাস্তবায়নে ১০০জন লিঙ্গ বৈচিত্রময় হিজড়া জনগোষ্ঠীর মাঝে ত্রাণ গুলো বিতরণ করা হয়েছে।
উক্ত বিতরণ সামগ্রী তে ছিল চাল, তেল, আলো,পেয়াজ, সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি । তবে অর্ধশত জনকে নগদ একাউন্টের মাধ্যমে ২ হাজার টাকা করে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী

বক্তব্য বলেন, ক্ষতিগ্রস্ত লিঙ্গ বৈচিত্র্যময় হিজড়া জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ ও নগদ অর্থ প্রদান কিছুটা হলেও অভাবগ্রস্তদের মাঝে স্বস্তি ফিরে আসবে ।
নাছির উদ্দীন রাজ, টেকনাফ ( কক্সবাজার) প্রতিনিধি।
ছবি আছে ( ০১৮৫১ ৯২৯৬৫৮)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর