1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

ইয়াবা বিক্রির টাকা দিয়ে ক্রয় করল হ্নীলা দক্ষিণ যুবদলের পদ! হতাশ ত্যাগী কর্মীরা

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন দক্ষিণ যুবদলের আহব্বায়ক কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে দলের ত্যাগি নেতা ও তৃণমূল কর্মীদের বাদ দিয়ে সিংহভাগ মাদক কারবারিদের স্থান হয়েছে বলে দাবি করেছেন টেকনাফ যুবদলের সাবেক শীর্ষ নেতারা । আবার কেউ কেউ বন্তব্য করেছেন এ যেন মাদক ব্যবসাকে আরো ত্বরান্বিত করতে দলকে পুঁজি করে একটি শক্তিশালী মাদক সিন্ডিকেট তৈরি করেছে।

নাম প্রকাশ না করার শর্তে হ্নীলা দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জানান, মোঃ আলম নামের যে ব্যক্তি কে সিঃ যুগ্ম আহ্বায়ক করা হয়েছে সে মুলত বড় ইয়াবা করবারি, এক সময়ে মুদির দোকানে দৈনিক বেতনে চাকরি করত, পরে দোকান মালিক কে র‌্যার্ব অভিযানে আটক করলে দোকানে বিক্রিত সব টাকা নিয়ে ঐ রাতেই পালিয়ে আসে কক্সবাজারে । পরে সময় ক্ষপন করে ঐ টাকা দিয়ে বাড়ি ঘর, গরু, মহিষ, জমিজামা সহ অনেক কিছু ক্রয় করে । এর পর থেকে বিভিন্ন মামলা নিয়ে জেলও খেটেছে । সেই অর্জিত টাকা দিয়ে এখন যুবদলের বড় বড় পদ ক্রয় করছেন। এরকম চলতে থাকলে দেশের রাজনৈতিক অঙ্গনের পরিবেশ দিন দিন যেমন নষ্ট হবে তেমনি মাদক কারবারি ও অপরাধীরা রাজনৈতিক দলের বড় বড় নেতা হওয়ার সংস্কৃতি ও প্রচলিত হবে বলে দাবি সচেতন মহলের ।
উপজেলা বিএনপির এক শীর্ষ নেতা জানান, হ্নীলা দক্ষিণ যুবদলের কমিটিতে আমাদের মতামতের প্রতিফলন ঘটেনি। তবে তারা ইয়াবা ব্যবসায়ীদের কে কমিটি দিয়েছে ।

হ্নীলা দক্ষিণ যুবদলের কমিটিতে অর্ধেকের ও বেশি মাদক, আইস, মানব পাচার করির নাম আসায় ওই কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি করার আহ্বান জানিয়েছেন তৃণমূল যুবদল নেতৃবৃন্দ। সাথে সাথে অপরাধীদের আইনের আওতায় আনা না হলে মাদক ব্যবসা ও নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না বলে জানান নেতারা।
পর্ব-১

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর