1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ সদর ইউনিয়ন কমিটি অনুমোদন

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৭৭ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

সংবাদ বিজ্ঞপ্তি :

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে মোহাম্মদ কলিম সভাপতি, আয়ুব নুর সহসভাপতি, আমান উল্লাহ আমান সহসভাপতি, সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক আয়ান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নোমান, এবং রোজিনা আক্তারকে ছাত্রী বিষয়ক সম্পাদক করে কমিটি ঘোষণা করেন।

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ উপজেলা শাখার সভাপতি তারেক মাহমুদ রনি এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী এক বছরের জন্য গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট টেকনাফ সদর ইউনিয়ন শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়।

রোহিঙ্গা অনুপ্রবেশের ফলে টেকনাফে পরিবেশ ও সবুজ বনায়নের ক্ষতি হয়েছে। “সবুজ-শ্যামলে গড়ব দেশ ; শেখ হাসিনার বাংলাদেশ” শ্লোগান বাস্তবায়নে নবগঠিত টেকনাফ সদর ইউনিয়ন শাখার গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট নেতৃবন্দ অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দেররা জানান, টেকনাফের উজাড় হয়ে যাওয়া বনভূমি এবং সবুজ সমারোহকে রক্ষার জন্য আমাদের উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে ; তা সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয়ের মাধ্যমে যথাযথ পালনের চেষ্টা চালিয়ে যাব।আমাদের এই মহান কাজে সম্পৃক্ত করায় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোছাইন এবং টেকনাফ উপজেলার নেতৃবৃন্দের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর