1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

তরুণ হওয়ায় টেকনাফ পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আব্দুস শুক্কুর সিআইপি

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২২৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

সীমান্ত জনপদ ও দেশের দক্ষিণের শেষ পৌর সভার নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর। তাই মনোনয়ন ফরম সংগ্রহের পর হতে নানান প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ চট্রলার হাজী মহসিন নামে খ্যাত মৃত হাজী এজাহার মিয়া কোম্পানির সন্তান আব্দুস শুক্কুর সিআইপি। নতুন ও তরুণ হওয়ায় টেকনাফ পৌর ভোটারদের কাছে সাড়াও পাচ্ছেন বেশ বলে জানাগেছে।

স্থানীয়রা বলছেন, টেকনাফ পৌর শহর কে আরো আধুনিক ও দ্রুত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শুক্কুরদের মত তরুণদের নেতৃত্ব দেয়া প্রয়োজন।

টেকনাফ জালিয়া পাড়ার এক অসহায় ৬০ বছরের বৃদ্ধা জানিয়েছেন, গৃষ্ম কালে যখন পৌর এলাকায় পানির জন্য হাহাকার করে অনেক পরিবার! এ আব্দুস শুক্কুরই নিজস্ব অর্থায়নে আমাদের তৃষ্ণা মিটিয়েছিলেন, সুতেরাং আমরা ঐ অবদান ভুলে যায়নি। তাই আগামী পৌর নির্বাচনে তাহার ঋণ পুষিয়ে দিতে তাকে মেয়র পদে দেখতে চাই ।

আব্দুস শুক্কুর সিআইপি এক দিকে এজাহার মিয়া কোম্পানির ছেলে অন্য দিকে উখিয়া-টেকনাফের বর্তমান ও সাবেক সাংসদ দ্বয়ের ছোট ভাই, তাই টেকনাফ পৌর সভার নাগরিক সেবা অন্য যে কেউর চেয়ে তিনি ভাল দিতে পারবেন বলে ধারনা করেছেন সচেতন মহল।

অবশ্যই আব্দুস শুক্কুর সিআইপির দাবি, নির্বাচন ঘোষণা হয়েছে টেকনাফ পৌর বাসীর সেবা করতে নেমেছি। জনগণ যদি আমাকে উপযুক্ত মনে করে এবং আমার পরিবারের কথা স্বরণ করে অবশ্যই আমি বিজয় হব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর