1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

তরুণ হওয়ায় টেকনাফ পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আব্দুস শুক্কুর সিআইপি

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

সীমান্ত জনপদ ও দেশের দক্ষিণের শেষ পৌর সভার নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর। তাই মনোনয়ন ফরম সংগ্রহের পর হতে নানান প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ চট্রলার হাজী মহসিন নামে খ্যাত মৃত হাজী এজাহার মিয়া কোম্পানির সন্তান আব্দুস শুক্কুর সিআইপি। নতুন ও তরুণ হওয়ায় টেকনাফ পৌর ভোটারদের কাছে সাড়াও পাচ্ছেন বেশ বলে জানাগেছে।

স্থানীয়রা বলছেন, টেকনাফ পৌর শহর কে আরো আধুনিক ও দ্রুত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শুক্কুরদের মত তরুণদের নেতৃত্ব দেয়া প্রয়োজন।

টেকনাফ জালিয়া পাড়ার এক অসহায় ৬০ বছরের বৃদ্ধা জানিয়েছেন, গৃষ্ম কালে যখন পৌর এলাকায় পানির জন্য হাহাকার করে অনেক পরিবার! এ আব্দুস শুক্কুরই নিজস্ব অর্থায়নে আমাদের তৃষ্ণা মিটিয়েছিলেন, সুতেরাং আমরা ঐ অবদান ভুলে যায়নি। তাই আগামী পৌর নির্বাচনে তাহার ঋণ পুষিয়ে দিতে তাকে মেয়র পদে দেখতে চাই ।

আব্দুস শুক্কুর সিআইপি এক দিকে এজাহার মিয়া কোম্পানির ছেলে অন্য দিকে উখিয়া-টেকনাফের বর্তমান ও সাবেক সাংসদ দ্বয়ের ছোট ভাই, তাই টেকনাফ পৌর সভার নাগরিক সেবা অন্য যে কেউর চেয়ে তিনি ভাল দিতে পারবেন বলে ধারনা করেছেন সচেতন মহল।

অবশ্যই আব্দুস শুক্কুর সিআইপির দাবি, নির্বাচন ঘোষণা হয়েছে টেকনাফ পৌর বাসীর সেবা করতে নেমেছি। জনগণ যদি আমাকে উপযুক্ত মনে করে এবং আমার পরিবারের কথা স্বরণ করে অবশ্যই আমি বিজয় হব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর