1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

তারেক জিয়ার কাছে নাম থাকলেও হ্নীলা দক্ষিণ যুবদলের কমিটিতে ঠাই হয়নি শহীদ পরিবারের

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপির অঙ্গ সংগঠন যুবদলের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সে কমিটিতে ঠাই হয়নি দলের জন্য জীবন দেয়া পরিবার গুলোর কোন সদস্যদের বলে অভিযোগ উঠেছে। তাই উক্ত কমিটি অতি দ্রুত বিলুপ্ত করে নতুন কমিটি দেয়ার দাবি জানিয়েছেন ত্যায়াগী নেতাকর্মীরা।
কমিটি ঘোষণার পর হতে অনিয়ম, দুর্নীতি ,
দলে ইয়াবা ও মানব পাচার কারি ব্যবসায়ীদের স্থান হওয়া সহ বিভিন্ন অজুহাতে দলের সদস্য সচিব সহ অন্তত ১৮ জন নেতা কর্মী পদত্যাগ করছে। সে কারণে ঐ কমিটি বিলুপ্তি করে আবারো সকলে সাথে পরামর্শ করে দল কে সুসংগঠিত ও উৎশৃংখল করার জন্য কমিটি ঘোষণা করার দাবি তৃণমূল নেতাদের।

টেকনাফ উপজেলা যুবদলের সিঃ যুগ্ম আহ্বায়ক গত দুই দিন আগে ব্যক্তগত ফেইসবুক লাইভে এসে জানান, হ্নীলা দক্ষিণ যুবদলের কমিটিতে শহীদ পরিবারের কেন স্থান হয়নি তাহা জানতে চাই। তাহারা যদি দলের কিছু না হত তাহলে যাহার জন্য আমরা রাজনীতি করি সেই দলিয় হায় কমান্ড তারেক রহমান কেন প্রতিবছর তাদের পরিবারের প্রতি সেই লন্ডন থেকে খবর নেয়।

হ্নীলা দক্ষিণ বিএনপির অভিযোগ, আমাদের অগোচরে উপজেলা যুবদলের কয়েক নেতা তাদের নিজস্ব মতামতের ভিত্তিতে কমিটি ঘোষণা করায় এমন অনিয়ম হয়েছে। তাহা পুন বিবেচনায় কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতির দৃষ্টি আকর্ষণ করছি ।

এ বিষয়ে হ্নীলা দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ পরিবারের সদস্য শাহ আলম জানান, গত ২০১৪ সালেে ১৩ অক্টোবর
আমরা যুবদলের প্রতিষ্ঠা বার্ষীকিতে অংশ গ্রহন করে দলের জন্য আমাদের দুই ভাই হারিয়েছি। তার পরেও দলের জন্য প্রতিনিয়ত কাজ করছি, তবু কেন বা কার ইশারায় আমাদের কে কমিটি থেকে বাদ দিল জানিনা। তবে তাহারা কমিটি থেকে বাদ দিলেও তারুণ্যের প্রতীক তারেক রহমানের কাছেই আমাদের স্থান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর