1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ

সীমান্ত উপজেলা টেকনাফের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে সাবরাং ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিশাল বিজয় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ নভেম্বর) সকাল ১১ টায় সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবনির্বাচিতদের মার্চপাষ্ট ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণের পর পবিত্র কুরআন থেকে তিলওয়াত এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের মূল কার্যক্রম শুরু হয়।

সাবরাং উচ্চ বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক মফিজ-উদ-দৌল্লাহ এর স্বাগত বক্তব্যের পর অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রোশমিয়া নুসরাত রাফসা।

এদিকে সাবরাং উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল হক বাঁধনের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শফিক মিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম। তিনি বলেন, দীর্ঘ সময় ধরে অত্র বিদ্যালয়টি ফলাফলের দিক থেকে উপজেলার শীর্ষে। এই এলাকার শিক্ষার্থীদের সুশিক্ষিত করতে অত্র বিদ্যালয়টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তাই বিদ্যালয়ের সার্বিক বিষয়ে তিনি পাশে থাকবার অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য যথাক্রমে আবুল কালাম, সোলতান আহমদ বি.এ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সরওয়ার আলম, সাবরাং উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আনিসুর রহমান, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল ফয়েজ, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম, ১,২ ও ৩ সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শাহেনা বেগম সহ প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানের শেষের দিকে প্রধান অতিথি এবং সাবরাং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুর হোসেন বি.এ সহ নবনির্বাচিত সকল সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর