1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

টেকনাফে ট্রলারসহ ২১ জেলেকে ফেরত দিল মিয়ানমার নৌ বাহিনী

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিন সাগর থেকে ধরে নিয়ে যাওয়া ৪টি ফিশিং ট্রলারসহ ২১ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার নৌবাহিনী।
শনিবার রাতে ২১ জেলে সহ ৪ টি ফিশিং ট্রলার সেন্টমার্টিন্স দ্বীপের জেটিতে এসে পৌঁছেছে। এসময় সাগরে দায়িত্বরত কোস্টগার্ড সদস্যরা ৪টি ট্রলারসহ তাদেরকে নিয়ে সেন্টমার্টিন দ্বীপ ঘাটে এসে পৌঁছান। জেলেদের ফিরে আসার সত্যতা নিশ্চিত করেছেন সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ।
ফিরে আসা জেলেদের কথা অনুযায়ী  তিনি জানান, মিয়ানমার জলসীমায় যাতে আর মাছ শিকারে না যায় সে ব্যাপারে সতর্ক করে তাদেরকে ছেড়ে দিয়েছে। তবে জেলেদের দাবী বাংলাদেশের জলসীমায় তারা মাছ শিকার করছিলেন।
২০ নভেম্বর (শনিবার) সকাল সাড়ে ১০টার সময় টেকনাফ সেন্টমার্টিন দ্বীপের পুর্ব সমুদ্র উপকূলে বাংলাদেশ জলসীমায় মাছ শিকার করার সময় মিয়ানমার নৌবাহিনীর সদস্যরা দুই দফায় ৪টি ফিশিং ট্রলারসহ এই ২১ জেলেকে ধরে নিয়ে যায়। ধরে নিয়ে যাওয়া ৪ফিশিং ট্রলার গুলো ছিল সেন্টমার্টিনের বাসিন্দা নুরুল আমিন, মো. আজিম, মোঃ হোসেন এবং তার ছেলে মো. ইউনুছের মালিকাধীন।
ট্রলারসহ জেলেরা ফেরত আসার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর