1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান সাংবাদিকে হামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মামলা

টেকনাফে এপিবিএনের অভিযানে আগ্নেয় অস্ত্র,তাজা গুলি, রামদা উদ্ধার,আটক তিন

  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৮৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আগ্নেয় অস্ত্র সহ তিন জন কে আটক করেছে এপিবিএন পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ০২ রাউন্ড তাজা গুলি, ০১ টি ষ্টীলের চাকু , ও ০৩ টি রামদা উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার জামাল হোসেন (৪৫), মোঃ হামিদ (২১), মোঃ ইলিয়াস (১৬)। সোমবার (২২ নভেম্বর) ভোরে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

১৬ এপিবিএন এর সিও (অতিরিক্ত পুলিশ সুপার) তারিকুল ইসলাম দুপুরে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

১৬ এপিবিএন জানান ,
গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় স্থানীয় ডাকাত জামাল গ্রুপের প্রধান জামালসহ ০৮/১০ জন সন্ত্রাসী ডাকাতির প্রস্তুুতি নিয়ে রোহিঙ্গা ক্যাম্প-২৪ (লেদা) এর এ/১৪ ব্লকস্থ খোলা মাঠে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করতে সক্ষম হয়।

স্থানীয়দের দাবি, আটক সন্ত্রাসীরা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, ছিনতাই, মারামারি ও আইনশৃংখলা পরিপন্থি বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের সাথে জড়িত থাকত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর