1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

টেকনাফ পৌরসভায় পুনরায় হাজী ইসলাম নৌকা মনোনয়ন পাওয়ায়, শ্রমিক নেতাদের মতবিনিময় ও মিষ্টি মুখ

  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ ৭১

কক্সবাজার সীমান্ত উপজেলার টেকনাফ পৌরসভায় হাজী মোহাম্মদ ইসলাম পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার মতবিনিময় সভা ও মিষ্টি মুখ করা হয়েছে।

আওয়ামী মটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি জিয়াউর রহমান জিয়া নেতৃত্বে সোমবার বিকেলে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আওয়ামী মটর শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি ছৈয়দ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শহীদ উল্লাহ পরিচালনায়, উপস্থিত ছিলেন আওয়ামী মটর শ্রমিক লীগ কার্যকারী সভাপতি মোঃ হোসেন, পৌর শ্রমিক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী মটর শ্রমিক লীগের দপ্তর সম্পাদক আব্দুস শরিফ, দপ্তর সম্পাদক মোঃ রানা,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, মোঃ আমিন। ১নং সভাপতি ইদ্রিস ওয়াহিদ, সাঃ সম্পাদক ছৈয়দ নুর জাবের। ২নং ওয়ার্ড সভাপতি মুরর্শেদুল আলম বাবলু, সাঃ সম্পাদক মোঃ আয়াছ। ৩নং সভাপতি জাবেদ হোসেন লেদু, সাঃ সম্পাদক মোঃ হারুন সহ অসংখ্য শ্রমিক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় শ্রমিক লীগ নেতা জিয়াউর রহমান জিয়া বলেন, আমরা ও নেতাকর্মীরা আমাদের পছন্দের প্রার্থী হাজী মোহাম্মদ ইসলাম কে নৌকার মনোনয়ন দেওয়ায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আগামী ২৩ ডিসেম্বর পৌর নির্বাচন প্রধান মন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর