1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ পৌরসভায় পুনরায় হাজী ইসলাম নৌকা মনোনয়ন পাওয়ায়, শ্রমিক নেতাদের মতবিনিময় ও মিষ্টি মুখ

  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ ৭১

কক্সবাজার সীমান্ত উপজেলার টেকনাফ পৌরসভায় হাজী মোহাম্মদ ইসলাম পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার মতবিনিময় সভা ও মিষ্টি মুখ করা হয়েছে।

আওয়ামী মটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি জিয়াউর রহমান জিয়া নেতৃত্বে সোমবার বিকেলে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আওয়ামী মটর শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি ছৈয়দ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শহীদ উল্লাহ পরিচালনায়, উপস্থিত ছিলেন আওয়ামী মটর শ্রমিক লীগ কার্যকারী সভাপতি মোঃ হোসেন, পৌর শ্রমিক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী মটর শ্রমিক লীগের দপ্তর সম্পাদক আব্দুস শরিফ, দপ্তর সম্পাদক মোঃ রানা,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, মোঃ আমিন। ১নং সভাপতি ইদ্রিস ওয়াহিদ, সাঃ সম্পাদক ছৈয়দ নুর জাবের। ২নং ওয়ার্ড সভাপতি মুরর্শেদুল আলম বাবলু, সাঃ সম্পাদক মোঃ আয়াছ। ৩নং সভাপতি জাবেদ হোসেন লেদু, সাঃ সম্পাদক মোঃ হারুন সহ অসংখ্য শ্রমিক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় শ্রমিক লীগ নেতা জিয়াউর রহমান জিয়া বলেন, আমরা ও নেতাকর্মীরা আমাদের পছন্দের প্রার্থী হাজী মোহাম্মদ ইসলাম কে নৌকার মনোনয়ন দেওয়ায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আগামী ২৩ ডিসেম্বর পৌর নির্বাচন প্রধান মন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর