1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান

টেকনাফে সাংবাদিকদের সাথে ২বিজিবি’র মতবিনিময়

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ বর্ডার গার্ড টেকনাফ (২বিজিবি) ব্যাটালিয়নের নবাগত ও বিদায়ী অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেকার এবং লেঃ কর্ণেল ফয়সল হাসান খাঁন।
মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ব্যাটালিয়নের চিত্ত বিনোদন কক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিদায়ী অধিনায় লেঃ কর্ণেল ফয়সল হাসান খান বলেন, আমার ২বছর ৭ মাস টেকনাফে দায়িত্ব পালন কালে যে সহযোগিতা সাংবাদিক ভাইয়েরা করেছেন তা সত্যি গৌরবের। আমি আশা করব নবাগত সিও মহোদয় কে ও একইভাবে সহযোগিতা করবেন ।

অপর দিকে নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেকার জানান, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের মত একটি প্রতিষ্ঠানের গুরু দায়িত্ব পাওয়ায় মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি । আমাদের সৈনিকদের গায়ে এক বিন্দু রক্ত থাকতে টেকনাফের পবিত্র মাঠিতে কোন অপরাধীদের স্থান হবে না।
এ সময় উপস্থিত ছিলেন উপ অধিনায়ক সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর