1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

প্রবাসী কামাল ও স্কুল ছাত্র মেহেদী’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

 

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী কামাল ও মেহেদী হাসান এরিনকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিশেষ করে “ ভয়েজওয়াল্ড২৪ অনলাইন পোর্টাল সহ প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য;গত ২২ নভেম্বর ভয়েজওয়াল্ড২৪ সহ বিভিন্ন অনলাইন পত্রিকা “অধরা টেকনাফের শীর্ষ মানব পাচরকারীরা; এলাকায় ছৈয়দ আকবর মালয়েশিয়ায় কামাল ”
পড়ালেখার পাশাপাশি ইয়াবা বহন করেন মেহেদী হাসান”

শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃৃষ্টি গোচর হয়েছে
। সে সংবাদে আমিও আমার ছেলে স্কুল পড়ুয়া ছাত্রকে জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, এবং ভিত্তিহীন।
কোথায়,কিভাবে,কেন, কার সাথে কি হয়েছে তা কিছুই আমাদের জানা নেই । কিন্তু সমাজের খারাপ চরিত্রের চিহ্নিত কিছু দুষ্ট প্রকৃতির লোক আমাদের সম্মানহানির উদ্দেশ্যে মিডিয়ার মাধ্যমে এই অপপ্রচার চালাচ্ছে। আমি ও আমার ছেলে নিরপরাধ নিরীহ দেশপ্রেমিক আইনমান্যকারী লোক। আমাদের বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করে সম্মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে। আমাদের বিরুদ্ধে আনিত মিথ্যা তথ্যগুলো প্রচার করে মানুষের চোখে আমাকে কলোষিত করে তাদের খারাপ উদ্দেশ্যে পূরণের ষড়যন্ত্র করতেছে মাত্র। আমি একজন রেমিটেন্সযোদ্ধা এবং আমার ছেলে স্কুল পড়ুয়া কোমলমতি ছাত্র। এই রকম রেমিটেন্সযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালালে প্রবাসী ভাইয়েরাও মেনে নিবে না। আমি কামাল মালয়েশিয়াতে কষ্ট করে দেশে টাকা পাঠাই । দেশে আমার সন্তানেরা লেখা পড়া করে পরিবার সুন্দরভাবে সম্মানের সাথে চলছে। তাই কিছু লোক আমার পরিবারে বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। প্রকাশিত এই সংবাদে আমাদের জড়িয়ে প্রকাশের কারণে ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি এবং প্রতিবাদ জানাচ্ছি।

গত ২২ই নভেম্বব, যে কুচক্রী মহল সাংবাদিকদের মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন,ভূয়া তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করিয়েছে,সেই সংবাদ মিথ্যা,ভিত্তিহীন,ষড়যন্ত্রমূলক, বানোয়াট হওয়ায়,এই সংবাদ পড়ে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
কামাল উদ্দীন
মালেশিয়া প্রবাসী,
উনচিপ্রাং, হোয়াইক্যং,
টেকনাফ, কক্সবাজার ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর