1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

টেকনাফ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি’র মনোনয়ন ফরম জমা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

নুরুল আলম, টেকনাফ

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কর্মী সমর্থকদের মনোনয়ন ফরম জমা করেছেন।

২৫ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে টেকনাফ পৌরসভার অলিয়াবাদ নিজ বাড়ি থেকে সমর্থকদের মিছিলের মধ্যদিয়ে উপজেলা নির্বাচন অফিসে এসে হাজির হয়।

এসময় উপস্থিত জনতার সামনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি পৌরসভার সকল ওয়ার্ডের ভোটারদের বলেন, আগামী ২৩ ডিসেম্বর আপনারা মনে কোন রকম ভয়-বেতি না রেখে, আমি যে প্রতীক হাতে পায়, সে প্রতীকে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন। আপনাদের কাছে আমার এই প্রত্যাশা রইল। ইনশাআল্লাহ আমি পৌর মেয়র পদে জয়যুক্ত হলে অবহেলিত টেকনাফ পৌরসভাকে উন্নয়ন, পানীয় জলের সংকট, সড়ক সংস্কার, বিদ্যুৎয়ান ইত্যাদি যে সব করা দরকার আপনাদের সাথে নিয়ে পৌরসভার সকল মানুষের দুর্দশাকে সুখে রূপান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর