1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

বাহারছড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে হেলাল উদ্দিন এর মনোনয়ন পত্র জমা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

মাহবুবুর রহমান , টেকনাফ ৭১

টেকনাফের বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাবেক সফল জনপ্রিয় মেম্বার হেলাল উদ্দিন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আগামী (২৩ ডিসেম্বর) ৪র্থ ধাপে অনুষ্ঠিত হবে টেকনাফ উপজেলার ৫ নং বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন হেলাল উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম এর কাছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় তার সহযোগী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন থেকেই আমার ইউনিয়নবাসীর সুখে- দুখে পাশে আছি। সুষ্ট অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর