1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

টেকনাফে যুবাদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সহায়তা বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার টেকনাফে এএইচপি বাংলাদেশ কনসোর্টিয়াম মাল্টি ইয়ার প্রোগ্রাম যুবাদের জন্য আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে লক্ষ্যে সহায়তা বিষয়ক “কর্মশালা” উপজেলা পরিষদ মিলনায়তনে (২৫ নভেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। ফ্রেন্ডস ইন ভিলেজ ডেভলপমেন্ট বাংলাদেশ (এফআইভিডিবি) আয়োজনে এবং প্লান ইন্টার্নেশনাল বাংলাদেশ এর সহযোগিতায় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরী।

প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা ডক্টর ভব সিন্ধু রায়, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ শওকত আলী ও সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সিফাত বিন রহমান। লাইভ লি হুড বিশেষজ্ঞ প্লান আন্তর্জাতিক বাংলাদেশ মোঃ দুলাল মিয়া সঞ্চালনায় গৃহীত প্রকল্প সম্বন্ধে সম্যক ধারণা প্রদানে কর্মসূচী সমন্বয়ক মোহাম্মদ সালাহ উদ্দিন মল্লিক ও টেকনিক্যাল কো-অর্ডিনেটর মোঃ জিল্লুর রহমান উপস্থাপনা করা হয়। উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, মোঃ আশেক উল্লাহ ফারুকী. আমিনুল বাঁধন, টেকনাফ সদর ইউপি সদস্য শাহ আলম, উপজেলা যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা মঞ্জুরুল আলম ও অ্যাকাডেমি অফ ইন্টার্নেশনাল টেকনোলজি প্রতিনিধি নাজমুল করিম ফারুক,বেনিফিশিয়ারি আনজুমা বেগম। উপস্থিত ছিলেন কৃষি, মৎস, পশু, যুব, মহিলা, সমাজসেবা. বাজার কমিটি কারিগরি প্রশিক্ষণ প্রদানকারী, বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি. ইউপি সদস্য বিভিন্ন পেশাজীবী সেবা প্রদানকারী বেনিফিসারী প্রমুখ। আলোচনার মূল বিষয় জীবিকা অর্জনের লক্ষ্য ও উদ্দেশ্য অর্জন এবং গৃহীত প্রকল্প সমূহের বিভিন্ন তথ্য-উপাত্ত সম্পর্কে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর