1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে স্ত্রীকে হত্যা, ঘাতক রোহিঙ্গা স্বামী জাবেদ উল্লাহ পুলিশে জালে আটক 

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে স্ত্রী হত্যার মামলার পলাতক আসামি ঘাতক রোহিঙ্গা মোঃ জাবেদ উল্লাহ (৩৭) কে আটক করেছে। সে হ্নীলা জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোরতোজা হাসানের পুত্র বলে জানাগেছে।
শুক্রবার (২৬ নভেম্বর) রাতে টেকনাফ নাইটংপাড়া বাস টার্মিনাল এলাকা হতে তাকে আটক করেন টেকনাফ মডের থানা পুলিশ।
আজ দুপুরে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান যায়যায়দিন কে এ তথ্য নিশ্চিত করে বলেন, ২০ বছর আগে স্ত্রী রোজিনা খাতুনের সাথে বিবাহ করে টেকনাফ পৌর সভার নাইট্যং পাড়া এলাকায় বসবাস করে আসছিল রোহিঙ্গা মোঃ জাবেদ উল্লাহর। পরে পারিবারিক কলহের জেরে টাকার লোভে তাকে হত্যা করা হয়।
উল্লেখ যে, গেল (২৯ অক্টোবর) যায়যায়দিনে উক্ত রহস্য জনক হত্যার তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশিত হওয়ার পর স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনী তা তদন্ত শুধু করে। পরে ময়নাতদন্ত শেষে সত্য প্রমানিত হওয়ার পর আজ থাকে আটক করে টেকনাফ থানা পুলিশ।
আটক আসামি কে আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর