1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

চট্টগ্রাম আদালত ভবন থেকে পলাতক টেকনাফ আসামি ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পে আটক

  • আপডেট সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প-২৪ এ অভিযান চালিয়ে চট্টগ্রাম আদালত ভবন থেকে পুলিশের হেফাজত থাকা পালিয়ে আসা আসামি
হামিদ হোসাইনের ছেলে আবুল কালাম (২৫) কে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ। সোমবার (৬ ডিসেম্বর) গভীর রাতে লেদা ২৪ নং ক্যাম্পে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোমবার দুপুরে টেকনাফ ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক তারিকুল ইসলাম গণমাধ্যমে পাঠানো এক সংবাদে এ তথ্য নিশ্চিত করেন।

এপিবিএন ১৬ জানান, চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে থাকা অবস্থায় চট্টগ্রাম আদালত চত্ত্বর হতে পালিয়ে আসা রোহিঙ্গা আবুল কালাম ব্লক-বি, রুম-৩৩৯, এফসিএন- ২৮১৫৩৩, ক্যাম্প-২৪(লেদা) তে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া ১৬ এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত রোহিঙ্গা সিএমপি চট্টগ্রামের কোতয়ালী থানার মামলা নং-১২(১২)২১, ধারা-মাদক আইনের ৩৬(১) এর ১০(ক) এবং মামলা নং-১৩(১২)২১, ধারা-২২৪ পেনাল কোড এর এজাহারনামীয় পলাতক আসামী।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আটক রোহিঙ্গাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে স্থানীয় সচেতন মহলের দাবি, টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প যেন সমস্ত অপরাধীদের আশ্রয় স্থল। দেশের যে কোন স্থানে অপরাধ করে তারা রোহিঙ্গা শিবিরে এসে অবস্থান করে। না হয় সে কি ভাবে চট্টগ্রাম থেকে ক্যাম্পে এসেছে।

উল্লেখ্য – গত রবিবার কর্তব্য অবহেলার দায়ে নগরের কোতোয়ালি থানার উপ পরিদর্শক ( এস আই) পদমর্যাদার এক কর্মকর্তা ও দুই কনেস্টেবল সহ মোট তিন পুলিশ সদস্য কে সাময়িক বরখাস্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর