1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে খালে মিলল নবজাতকের মৃত দেহ ! 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩৭ বার পড়া হয়েছে

 নবজাতকের মৃত দেহের ছবি 

মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফ পৌর সভাস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টেকনাফ ও মেরিন সিটি হাসপাতাল প্রধান সড়ক সংলগ্ন এলাকার হেচ্ছার খাল ব্রিজের নিচে খালে সদ্য জন্ম নেওয়া এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে স্থানীয়রা পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে ছেলে নবজাতকের মৃত দেহ উদ্ধার করে।
টেকনাফ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল আলিম যায়যায়দিন কে জানান, সকালে পৌর সভার নাইট্যং পাড়াস্থ এলাকার প্রধান সড়কের পাশে খালে ওই নবজাতকের মরদেহ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
তিনি আরও জানান, নবজাতকের মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এরপর সরকারি নিয়মে তাকে দাফন করা হবে।
এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল যায়যায়দিন কে জানান, বিষয়টি খুবই দুঃখ জনক যা আমার বলার ভাষা নেই, তবে আমি এ বিষয়ে সংসিলিষ্ট পরিবারের কে দায়ী করবো। তবে তার পরিবার এ বিষয়ের নিশ্চয় অবগত আছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর