1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল

ফলাফল পুনরায় গণনা করার দাবিতে মেম্বার পদপ্রার্থী মোঃ ইলিয়াসের সংবাদ সম্মেলন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফের ৫নং বাহার ছড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ ইলিয়াস নির্বাচনের ফলাফল কারচুপির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। ২৮ ডিসেম্বার সকালে টেকনাফ সাংবাদিক কর্যালয়ে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মেম্বার পদপ্রার্থী মোঃ ইলিয়াস দাবি করে বলেন, সারা দিন সাধারণ জনগণ প্রশাসনের সহযোগিতায় সুষ্ঠ ভাবে বাহার ছড়া ২নং ওয়ার্ডের কেন্দ্রে স্বাধীন ভাবে ভোট দেন। কিন্তুু সন্ধ্যা বেলায় যখন ফলাফল ঘোষণার জন্য প্রস্তুুত করে গণনা শুরু করেন তখন আমার পক্ষে প্রতি বান্ডিলে ১০০করে ৬ বান্ডিল এবং অতিরিক্ত ৬৮ ভোট অর্থাৎ ৬৬৮ টি ভোট ছিল এবং আমার প্রতিপক্ষের প্রতি বান্ডিলে ১০০ করে ৬বান্ডিলে অর্থাৎ ৬০০ ভোট এবং অতিরিক্ত ৬১ ছোট ছিল। ইহাতে আমি ০৭ ভোটে জয়ী হয়।

আমার অপর প্রতিপক্ষ নুর উদ্দিন এর ২৮৯ভোট পাওয়া যায়। সর্বমোট ১৬৪২ভোট সংগ্রহ করা হইলে তৎম্যে ২৪ টি ভোট বাতিল হয়। অবশিষ্ট বৈধ ভোট ১৬১৮টি পাইয়া আমাকে জয়ী ঘোষণা দেওয়া কালে আমার প্রতিপক্ষ শফিউল কাদেরের এজেন্ট আব্দুল গফুর আমার ভোটের সন্দেহ করিয়া চ্যালেঞ্জ ঘোষণা করে পুনরায় গণনা করিবার জন্য প্রিজাইডিং অফিসার কে অনুরোধ করেন। তখন সন্দেহ করা সেই বান্ডিল টি পুনরায় গণনা করলে ঐ বান্ডিলে ০৫ ভোট অতিরিক্ত পাওয়া যায়। আমি আমার প্রতিপক্ষ শফিউল কাদেরে সব বান্ডিল গণনা করার অনুরোধ জানালে তথ মধ্য হতে দুই বান্ডেল গননা করিলে একটি বান্ডেলে ১৬ ভোট কম ও অপর এক বান্ডিলে ০৯ টি ভোট কম পাওয়া যায়। তখন অন্যান্য বান্ডিল গননা করি দেখার জন্য প্রিজাইডিং অফিসার কে অনুরোধ করলে তখন শফিউল কাদেরের এজেন্ট আব্দুল গফুর বাঁধা প্রদান করিলে সাথে সাথে অপরাপর অফিসার গণ ও বাঁধা সৃষ্টি করে। যাহার কারণে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হবে মর্মে আমি নিরব থাকিলে প্রিজাইডিং অফিসার শফিউল কাদের কে অপরাপর বান্ডিল গুলো গননা না করে বেসরকারি ভাবে বিজয় ঘোষণা করেন। কিন্তুু প্রিজাইডিং অফিসার আমার কোন এজেন্ট থেকে ফলাফলে কোন সাক্ষর গ্রহন করেনি। সুতেরাং আমি উক্তি অবৈধ ফলাফল কে প্রত্যাখান করি। আমি প্রয়োজনিয় ব্যবস্তা গ্রহনের নিমিত্তে আইনি কার্যক্রমের মাধ্যমে পুনরায় গণনা বা ভোট প্রদানে র জোর দাবি জানাচ্ছি।

নিবেদক
মোহাম্মদ ইলিয়াস
মেম্বার পদপ্রার্থী
০২নং ওয়ার্ড ০৫নং বাহার ছড়া ইউনিয়ন পরিষদ।
টেকনাফ , কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর