1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন

পরিবার প্রেমিকের বিয়ের প্রস্তাব মেনে না নেওয়ায় যুবতীর আত্ন হত্যা।

  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

 

কক্সরাজার টেকনাফের হ্নীলা ইউপির মৌলভীবাজার এলাকায় মোহছেনা আক্তার সুমি (১৬) নামে এক যুবতী আত্ন হত্যা করেছেন। সুমি ওই এলাকার জাফর আলমের মেয়ে।
সোমবার (২৭ ডিসেম্বর) মৌলভীবাজার দক্ষিণ রোজার ঘোনা এলাকায় বিকেলের দিকে এই ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

নিহত সুমির পিতা জাফর আলম জানান, আমার মেয়ে সুমি কে বিবাহ দেয়ার কথা চুরান্ত হয় হ্নীলা পানাখালীর এক পরিবারে। সে কথা শুনে স্থানীয় ভুলু মিয়ার ছেলে মুজিবুর রহমান তাহার বিবাহ বন্ধ করার জন্য হুমকি ধমকি সহ বিভিন্ন পায়তারা করে সামাজিক ভাবে তাহার মান সম্মান ক্ষুন্ন করে। যাহার কারণে সুমি অপমান সহ্য করতে না পেরে আত্ন হত্যার পথ বেছে নেয়। তাহার পিতা আরো বলেন, আমি অবশ্যই মেয়ে হত্যার বিচার চাই।

অপর ধিকে মুজিবুর রহমানের পিতার কাছে হত্যা কান্ডের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, জাফর আলমের মেয়ের সাথে আমার ছেলে মুজিবুর রহমানের দির্ঘ দিন প্রেম সম্পর্ক ছিল। যাহার কারণে সুমি কে বউ করে ঘরে আনতে মেয়ের বাড়িতে প্রস্তার পাঠানো হয় কয়ে ধাপে। কিন্তুু মেয়ের বাবা আমাদের হিংসে করে বার বার প্রস্তাব না করে দেয়। এক পর্যায়ে সুমি কে পরিবারের সদস্যরা অন্যত্রে বিয়ের প্রস্তাবে রাজি হলেও ঐ বিয়েতে মেয়ে রাজি না হওয়ায় তাকে দির্ঘ দিন বাড়িতে আটকে রেখে স্বজনেরা বার বার বিভিন্ন ভাবে পানখালীর বিয়েতে রাজি হতে চাপ প্রয়োগ করলে সে আত্ন হত্যার পদ বেছে নেয় বলে জানিয়েছে।

স্থানীয় জনসাধারণের ভাষ্য মতে জানা গেছে, সুমি ও মুজিবুরের মধ্যে প্রেম সম্পর্ক ছিল বলে শুনে আসছি দির্ঘ দিন । কিন্তুু বিয়ের প্রস্তাবে ছেলের পক্ষ মেনে নিলেও মেয়ের পক্ষ  রাজি না হওয়ায় সুমি আত্ন হত্যা করেছে।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান  জানায়, আত্ন হত্যার বিষয়ে পরিবারের আবেদনের প্রেক্ষিতে থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর