1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা

হ্নীলার প্রবীণ মেম্বার ও আওয়ামী লীগ নেতা মিজানের পিতার মৃত্যুতে বোরহান উদ্দিনের শোক

  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৬১ বার পড়া হয়েছে

শোক বার্তা

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদ হতে নির্বাচিত সাবেক ৩ নং ওয়ার্ডের মেম্বার ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান মিজানের পিতা আলহাজ্ব মোহাম্মদ হোসাইন ( প্রকাশ বাইলা মেম্বার ) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যবসায়ি এবং সমাজ সেবক বোরহান উদ্দিন।

এক শোক বার্তায় বোরহান উদ্দিন জানান, হ্নীলা ফুলের ডেইল নিবাসী আলহাজ্ব মোহাম্মদ হোসাইন এক জন সমাজ সেবক ও আলোকিত মানুষ ছিলেন। জীবদ্দশায় তিনি অসংখ্য অসহায় মানুষ ও সমাজ এবং শিক্ষাঙ্গনের সেবা করেছেন। যাহার ধারা অব্যাহত রেখেছে তাহার সুযোগ্য সন্তান মিজানুর রহমান মিজানও। আল্লাহ যেন তাকে জান্নাত নছিব করেন সে কামনা করব। পাশাপাশি আজ বাদে যোহর হ্নীলা দরঘা সিএমবির মাঠে সকল কে জানাজার নামাজে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর