1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

শপথ নিলেন সেন্টমার্টিন ও বাহার ছড়ার মেম্বার গণ

  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সেন্টমার্টিন ও বাহার ছড়া ইউনিয়ন পরিষদের মেম্বার মহিলা মেম্বার গণের শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) বিকালে টেকনাফ উপজেলা পরিষদের মিলনায়তনে উক্ত শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়। দুই ইউনিয়নে মোট ২৪জন সদস্য শপথ গ্রহন করেছেন। অনুষ্ঠানে নির্বাচিত সকল সদস্য সদস্যাদের শপথ বাক্য পাঠ করান টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অনুষ্ঠানের সভাপতি পারভেজ চৌধুরী। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, বাহার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, সেন্টমার্টিন ইউপির চেয়ারম্যান মুজিবুর রহমান।

ইউএনও পারভেজ চৌধুরী বলেন, আপনেরা এখন থেকে দেশ ও জনগণের সেবক। তাই দেশ ও দশের উন্নয়নে যেন কোন প্রকার ব্যার্থয় না ঘটে।

উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন, আজ থেকে সমস্ত প্রতিহিংসা ভুলে যেতে হবে। অনেকেই নির্বাচনে আপনাদের সাথে প্রতিদন্দিতা করেছিল, নির্বাচিত হয়েছেন বলে প্রতিপক্ষের সাথে যেন হিংসাত্মক আচরণ না হয় সে দিকে নজর রাখতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর