1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে মেছো বাঘ উদ্ধার, বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর আদালতের নিদের্শ অমান্য করে টেকনাফে রাখাইন সম্প্রদায়ের সম্পত্তি দখলে নিয়েছে ভূমিদস্যুরা টেকনাফে হোয়াক্যংয়ে অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক টেকনাফের হ্নীলায় ৪০ হাজার ইয়াবাসহ আটক দুই টেকনাফ স্থল বন্দরের প্রহরী কুড়িয়ে পেল অর্ধ লাখ ইয়াবা ! টেকনাফ উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত নাফ নদী হতে আইসের বড় চালান উদ্ধার করেছে বিজিবি কোস্টগার্ডের ছেড়া দ্বীপে অভিযান মেশিনগান সহ বিপুল পরিমাণ ইয়াবা ও বুলেট জব্দ টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা মাদকের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যার চেষ্টা

প্রায় ১৩ কোটি টাকার আইস জব্দ করেছে টেকনাফ কোস্টগার্ড।

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ কোষ্টগার্ড অভিযান চালিয়ে ১২ কোটি ৫০ লাখ টাকা মুল্যের ২ কেজি ৫০০ গ্রাম আইস জব্দ করেছে । শুক্রবার ১৪ জানুয়ারি গভীর রাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের সমুদ্র উপকূলবর্তী দরগারছড়া নামক স্হানে অভিযান চালিয়ে মাদকের চালানটি আটক করেন। এ বিষয়ে আজ দুপুরে টেকনাফ কেরুনতলীস্হ কোস্ট গার্ডের পূর্বজোন কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেঃ এম,নাইম উল হক।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি সহ সংগীয় ফোর্স নিয়ে গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়নের দরগারছড়া নামক স্হানে অবস্হান গ্রহন করি। এ সময় সাগর পাড় এলাকা থেকে একব্যাক্তি ব্যাগ হাতে নিয়ে ঝাউবনের দিকে আসতে দেখা যায় । লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় কোস্টগার্ড সদস্যেরা তাকে থামানোর জন্য সংকেত দেয় । কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে লোকটি হাতে থাকা ব্যাগটি ঝাউবনে ফেলে দৌড়ে পালিয়ে যায় । উক্ত ব্যাগটি তল্লাশী করে কোস্টগার্ড সদস্যগণ ২ কেজি ৫০০ গ্রাম আইস জব্দ করে। যার আনুমানিক মুল্য ১২ কোটি ৫০ লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্হা গ্রহনের জন্য জব্দকৃত আইস টেকনাফ মডেল থানায় হস্হান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর