1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

কালা বুলু আটক, কিছুটা হলেও রোহিঙ্গা ক্যাম্প ও স্থানিয়দের স্বস্তির নিঃশ্বাস।

  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ সদস্যরা অভিযান চালিয়ে জাফর আলম (৩০)প্রকাশ কালা বুলু নামের এক যুবক কে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ৩ টি দেশী অস্ত্র ৪টি তাজা কার্তুজ ও ১৮ হাজার পিস ইয়াবা। সে হ্নীলা ইউপির আলীখালী এলাকার নুরুল কবিরের ছেলে।

শনিবার (১৫ জানুয়ারি ) রাতে ‌র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিঃ সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, শুক্রবার দুপুরে হ্নীলা আলীখালী গহীন পাহাড়ে মাদক ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব-১৫ সিপিসি-১ কোম্পানি কামান্ডার, লেঃ কমান্ডার মাহবুবর রহমান চৌধুরীর নেতৃন্তে এক দল র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিত টের পেয়ে ঐ ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে আটক করে জিজ্ঞাসা করলে তাহার স্বীকার উক্তি মতে নিকটস্থ পাহাড় থেকে ৩টি অস্ত্র, ৪টি তাজা কার্তুজ ও ১৮ হাজার ইয়াবা উদ্ধার করেন।

আটক ব্যক্তি ও মালামাল আইনি প্রক্রিয়া শেষ টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর