1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শীর্ষ মানব পাচারকারী ইয়াবা ডন ইয়াছিন ধরা ছোঁয়ার বাহিরে টেকনাফে বিদেশি মদ ও ইয়াবার বিক্রির ডিলার আবসার “অধরা টেকনাফে চোলাই মদ সহ নারী আটক! টেকনাফে আলোচিত নুরুল হক ভূট্রোর সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবীতে ইউএনও’র নিকট স্বারকলিপি প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক এরপরে টাকা ও স্বর্ণ লোট থানায় অভিযোগ টেকনাফে ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক দুই ||টেকনাফ ৭১ টেকনাফ ভূমি কর্মকর্তাদের টেবিলে নিয়োগপ্রাপ্ত দালাল !  বিনম্র শ্রদ্ধায় স্বরণে মরহুম একরামুল হক, চতুর্থ মৃত্যু বার্ষিকীতে যুবলীগ নেতা ফজলুল কবির খন্ড খন্ড হয়ে টেকনাফে আসছে রোহিঙ্গা! আটক এক পরিবার রচনা প্রতিযোগিতায় উখিয়া-টেকনাফের শিক্ষার্থীদের অংশগ্রহণ না করতে কলেজের নোটিশ

কালা বুলু আটক, কিছুটা হলেও রোহিঙ্গা ক্যাম্প ও স্থানিয়দের স্বস্তির নিঃশ্বাস।

  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ সদস্যরা অভিযান চালিয়ে জাফর আলম (৩০)প্রকাশ কালা বুলু নামের এক যুবক কে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ৩ টি দেশী অস্ত্র ৪টি তাজা কার্তুজ ও ১৮ হাজার পিস ইয়াবা। সে হ্নীলা ইউপির আলীখালী এলাকার নুরুল কবিরের ছেলে।

শনিবার (১৫ জানুয়ারি ) রাতে ‌র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিঃ সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, শুক্রবার দুপুরে হ্নীলা আলীখালী গহীন পাহাড়ে মাদক ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব-১৫ সিপিসি-১ কোম্পানি কামান্ডার, লেঃ কমান্ডার মাহবুবর রহমান চৌধুরীর নেতৃন্তে এক দল র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিত টের পেয়ে ঐ ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে আটক করে জিজ্ঞাসা করলে তাহার স্বীকার উক্তি মতে নিকটস্থ পাহাড় থেকে ৩টি অস্ত্র, ৪টি তাজা কার্তুজ ও ১৮ হাজার ইয়াবা উদ্ধার করেন।

আটক ব্যক্তি ও মালামাল আইনি প্রক্রিয়া শেষ টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর