1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

হ্নীলা আইডিয়াল একাডেমীর নবীণ বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৮৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি।

টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারে অবস্থিত আইডিয়াল একাডেমী (স্কুলের) নবীন বরণ ও চেয়ারম্যান মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ।
শনিবার (১৫ জানুয়ারি) সকালে স্কুল ক্যাম্পাসে উক্ত অনুষ্টান অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার জামাল হোসনের পরিচালনায় প্রবীণ শিক্ষক মাষ্টার খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড.মমতাজ উদ্দীন কাদেরী।


সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের দুই বার নির্বাচিত চেয়ারম্যান ও তরুণ জননেতা রাশেদ মোহাম্মদ আলী।

সংবর্ধীত বিশেষ অতিথি ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান -১ আবুল হোছন, রেজাউল করিম ,(২প্যাঃ চেয়াঃ) যথাক্রমে মেম্বার গণ বেলাল উদ্দীন, মোহাম্মদ রফিক, হোসাইন আহাম্মদ, জামাল হোছন, নুরুল হুদা ও মোহাম্মদ আলী মেম্বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী এডঃ সেলিমুল মোস্তফা, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন, সাধারন সম্পাদক নাছির উদ্দীন রাজ, এডঃ রশিদুল আলম চৌধুরী, বিএমএফের টেকনাফ সাধারণ সম্পাদক মোঃ শেখ রাসেল, সংবাদ কর্মী জিয়াবুল হক, এম এ হাসান, ওমর ফারুক, নুরুল ইসলাম সহ অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। মৌলভীবাজার আইডিয়াল একাডেমীর শিক্ষার্থীরা উপজেলা থেকে জেলা পর্যন্ত শিক্ষায় যে কৃতিত্বের সাক্ষর রাখে যাচ্ছে তা সত্যি আনন্দের। আমরা এ স্কুলের সফলতা কামনা করছি ও ভবিষ্যতে সকল সহযোগিতার হাত আমাদের পক্ষ হতে অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর