1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

মানবাধিকার কমিশন টেকনাফ সদর ইউনিয়ন কমিটি গঠিত বশির সভাপতি, আবদুল্লাহ সম্পাদক

  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে বশির আহমদ কে সভাপতি ও জসিম উদ্দিন নির্বাহী সভাপতি এবং মোহাম্মদ আবদুল্লাহকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির অন্য সদস্যরা হলেন- খালেদা বেগম সহ-সভাপতি, নুরুল বশর সহ-সভাপতি, রশিদ আহমদ যুগ্ন সাধারণ সম্পাদক, সুজিত শর্মা সাংগঠনিক সম্পাদক, আবদুর রহমান অর্থ সম্পাদক, সাদিয়া আকতার মহিলা বিষয় সম্পাদক, মোহাম্মদ মোরশেদ দপ্তর সম্পাদক, মোহাম্মদ হারুন আলী, মোহাম্মদ আয়ুব ধর্ম বিষয়ক সম্পাদক, খায়রুল বশর আন্তর্জাতিক সম্পাদক, মোঃ রফিক সাংস্কৃতিক সম্পাদক, নুরুল ইসলাম নির্বাহী সদস্য, মোঃ রাশেদুল হাসান নির্বাহী সদস্য, শফিকুল ইসলাম নির্বাহী সদস্য, কিশোক কুমার শীল নির্বাহী সদস্য, মোঃ সাদেক নির্বাহী সদস্য, ফয়সাল আহমদ নির্বাহী সদস্য, আবদুল শুক্কুর নির্বাহী সদস্য করা হয়েছে। উক্ত টেকনাফ সদর ইউনিয়ন কমিটি অনুমোদন করেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড.সাইফুল ইসলাম দিলদার।

নবনির্বাচিত নেতৃবৃন্দরা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে যাবে এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কথা তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর