1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

কোস্টগার্ডের ছেড়া দ্বীপে অভিযান মেশিনগান সহ বিপুল পরিমাণ ইয়াবা ও বুলেট জব্দ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে অত্যাধুনিক বিদেশি অস্ত্র, তাজা বুলেটে ও ম্যাকজিন সহ বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় টেকনাফ কোস্টগার্ড স্টেশান কামান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে তাহা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ স্টেশান কামান্ডার এম নাঈম উল হক জানান,

গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন ছেড়া দ্বীপ এলাকায় একটি বোটে পাচারের উদ্দেশ্য বিশাল ইয়াবার চালান সহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে কৌশল গত অবস্থান নেয় কোস্টগার্ড সদস্যরা। বোটির গতি বিধি সন্দেহজনক মনে হলে থামানো সংকেত দিলে কোস্টগার্ড সদস্যদের লক্ষ্য করে বোট থেকে গুলি ছুড়ে, পরে তারাও জান ও সরকারি মাল রক্ষায় পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে বন্দুক ধারিরা পিছু হটে সাগরে লাফদিয়ে পালিয়ে যায়। পরে ঐ বোট টি হতে কোস্টগার্ড সদস্যরা তল্লাশি করে ১১ লক্ষ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবা, ৩০ রাউন্ড তাজা গোলি, ২টি ম্যাগজিন ও একটি অত্যাধুনিক অটোমেটিক সাব মেশিনগান জব্দ করা হয়।

জব্দ কৃত অস্ত্র, গোলি, ম্যাগজিন ও ইয়াবা গুলো আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর