1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

টেকনাফ উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৭৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী,টেকনাফ
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ টাক্সফোর্স কমিটির সভা বুধবার (১৯ জানুয়ারী) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজ চৌধুরী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখছেন উখিয়া টেকনাফ আসনের সাংসদ শাহীনা আক্তার চৌধুরী ও সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি। 
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, জেলা পরিষদ সদস্য শফিক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান।
সভায় সরকারের চলমান বিভিন্ন কাজের উন্নয়ন, মাদক, চোরাচালান,রোহিঙ্গা, অপহরণ, মানবপাচার ও অবৈধ অস্ত্রসহ আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আলোচনা করা হয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রত্যেক ইউপি চেয়ারম্যানগণ সহ উপজেলা বিভিন্ন সরকারি  দপ্তরের কর্মকর্তা বিজিবি, কোস্ট গার্ড, শিক্ষক, ইমাম, সাংবাদিক প্রমূখ।
বক্তারা বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সবার সহযোগিতা প্রয়োজন। বর্তমানে আইন শৃংখলা বাহিনী কঠোর নজরদারীর মধ্যে রয়েছে। বক্তারা আরো বলেন শুরু মাত্র আইন শৃঙ্খলা বাহিনী একার পক্ষে আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ সম্ভব নয় সমাজের সকল নাগরিককে এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত প্রয়াসে সবকিছু সম্ভব। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর