1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শীর্ষ মানব পাচারকারী ইয়াবা ডন ইয়াছিন ধরা ছোঁয়ার বাহিরে টেকনাফে বিদেশি মদ ও ইয়াবার বিক্রির ডিলার আবসার “অধরা টেকনাফে চোলাই মদ সহ নারী আটক! টেকনাফে আলোচিত নুরুল হক ভূট্রোর সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবীতে ইউএনও’র নিকট স্বারকলিপি প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক এরপরে টাকা ও স্বর্ণ লোট থানায় অভিযোগ টেকনাফে ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক দুই ||টেকনাফ ৭১ টেকনাফ ভূমি কর্মকর্তাদের টেবিলে নিয়োগপ্রাপ্ত দালাল !  বিনম্র শ্রদ্ধায় স্বরণে মরহুম একরামুল হক, চতুর্থ মৃত্যু বার্ষিকীতে যুবলীগ নেতা ফজলুল কবির খন্ড খন্ড হয়ে টেকনাফে আসছে রোহিঙ্গা! আটক এক পরিবার রচনা প্রতিযোগিতায় উখিয়া-টেকনাফের শিক্ষার্থীদের অংশগ্রহণ না করতে কলেজের নোটিশ

টেকনাফের হ্নীলায় ৪০ হাজার ইয়াবাসহ আটক দুই

  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের হ্নীলার আলীখালী গ্রামের সোলার প্যানেলের সামনে টেকনাফ- কক্সবাজার পাকা রাস্তা হতে ৪০ হাজার পিস ইয়াবাসহ দুই জন রোহিঙ্গা কে আটক করেছে র‍্যাব -১৫।

আটককৃতরা হলেন, মুছনী রোহিঙ্গা ক্যাম্পের ডি- ব্লকের শেড নং -৭১৩ , রুম নং ১ এর মৃত আব্দুল গফুরের পুত্র আব্দুল মতলব ( ২২ ) ও শেড নং-৭১১ , রুম নং- ৪ এর মোঃ হাফেজ উল্লাহ’র পুত্র মোঃ আরিফ ( ২০ )।

২০ জানুয়ারি (বৃহস্পতিবার) অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদ পেয়ে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নস্থ আলীখালী গ্রামের সোলার প্যানেলের সামনে টেকনাফ কক্সবাজার পাকা রাস্তার উপর অভিযানে যায় র‍্যাব- ১৫। এসময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পাচারকারিরা পালানোর চেষ্টাকালে আব্দুল মতলব ও মো. আরিফকে আটক করে।

পরে উপস্থিত পথচারিদের সামনে ধৃতদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর