1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
এমপি-মন্ত্রীদের স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আওয়ামী লীগের নির্দেশনা গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য বিশ্ববাজারে স্বর্ণের দাম কমলো উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপের তফসিল ঘোষণা সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান রাত ১টার মধ্যে যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের শঙ্কা অং সান সু চিকে কারাগার থেকে গৃহবন্দী কেন করা হয়েছে? সিআইডি প্রধানের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে ফেসবুকে বক্তব্য তুলে ধরলেন শুক্কুর সিআইপি ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

টেকনাফে হোয়াক্যংয়ে অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক

  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যং উলুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, ৮৫পিস ইয়াবা ও ৯শ টাকা মায়ানমার মুদ্রাসহ নুর ইলাহী (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে ।

বুধবার রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ওই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক যুবক একই ইউনিয়নের উলুবনিয়া এলাকার উলা মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) অতি: পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া পূর্বপাড়া এলাকায় অভিযান চালানো হয়।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরি এলজি,৮৫পিস ইয়াবা ও৯০০কোয়াট মায়ানমারের মুদ্রা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,উদ্ধারকৃত অস্ত্র ও ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর