1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

টেকনাফে বিএনপি নেতা কর্মীর উপর হামলার ঘটনায় উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফে বিএনপির নেতা কর্মীর উপ হামলা করা হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন টেকনাফ উপজেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেন্তৃবৃন্দ।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে বক্তারা অভিযোগ করেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাতে প্রথম প্রহরে টেকনাফ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে নেতা কর্মীরা নিজ নিজ গন্তব্যে ফেরার পথে আব্দুুল্লাহর পেট্রোল পাম্পের সামনে থেকে জেলা বিএনপির কোষাধ্যক্ষ আব্দুল্লাহর নেতৃন্তে সশস্ত্র ৫/৬ টি মটর সাইকেল যোগে এসে একটি গ্রুপ আমাদের নেতা কর্মীদের উপর হালা চালায়। এ হামলায় আহত হয় উপজেলা বিএনপির সহসভাপতি নুরুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এইচএম ওসমান গণি ও হ্নীলা উত্তর যুবদলের সভাপতি মোঃ হারুন সহ অসংখ্য নেতা কর্মী । উক্ত ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। টেকনাফ উপজেলা বিএনপির নেতা-কর্মীরা এ হামলার তীব্র নিন্দা জানিয়ে তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্তা গ্রহন করতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি জোর দাবি জানিয়েছেন।

টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডঃ হাসান সিদ্দিকী সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করে বলেন, বিএনপি নামধারী আব্দুল্লাহ আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন করতে তাঁর পেট্রল পাম্পে অবস্থান করে সুশৃঙ্খল বিএনপি ও সহযোগী দলের নেতা-কর্মীদের ফেরার পথে হামলা চালান।

তবে এ বিষয়ে জেলা বিএনপির অর্থ সম্পাদক আব্দুল্লাহ বলেন, শহীদ মিনারে আমার নেতা কর্মীদের সাথে কোন সংঘাত হয়নি, যে ঘটনার কথা তাহারা বলেছেন, মনে হয় তারা নিজেরা নিজেরা কৌশলগত অভিনয় করে আমার ইমেজ নষ্টকরে দলে সুবিধা নেয়ার জন্য এমন ঘটনা ঘটিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা বিএনপির সিঃ সহ সভাপতি মোঃ হাসেম সিআইপি, সাধারণ সম্পাদক শাহাদাত হোছাইন, সাংগঠনিক সম্পাদক এডঃ সেলিমুল মোস্তফা, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, আলী আহাম্মদ মেম্বার, রফিকুল আলম চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ কাইয়ুম, সাধারণ সম্পাদক জুনায়েদ আলী চৌধুরী সহ ছাত্র দল, যুবদল, শ্রমিক দল, সেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর