1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার সাঃ সম্পাদক শেখ রাসেল অসুস্থ ও দোয়া কামনা

  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার সাঃ সম্পাদক মোঃ শেখ রাসেল অসুস্থ তার পরিবারে দোয়া কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক সময়ের আলো’র টেকনাফ উপজেলা প্রতিনিধি মোঃ শেখ রাসেল হঠাৎ অসুস্থ পড়েছে।

২২ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকালে টেকনাফ পৌর শহরের আবু ছিদ্দিক মার্কেটস্থ সাংবাদিক কার্যালয়ে নিউজ লেখার সময় হঠাৎ অসুস্থ হয়ে যায়। পরে তাৎক্ষণিক বিএমএসএফ টেকনাফ উপজেলার সভাপতি আবুল কালাম আজাদ সহ সহকর্মীরা তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। জুরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে বিভিন্ন পরিক্ষা-নিরিক্ষার মাধ্যমে ডাক্তার জানান তার হার্টের একটু সমস্যা রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে আসেন।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা প্রেসক্লাব’র সভাপতি নুরুল হোসাইন, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ, বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও পৌর প্রেসক্লাবের সাঃ সম্পাদক মোঃ আরাফাত সানি ও বিএমএসএফের কোষাধ্যক্ষ ও উপকূলীয় সাংবাদিক ফোরামের সাঃ সম্পাদক এম এ হাসান প্রমুখ।

পরে সাংবাদিক শেখ রাসেল এর মেজ ভাই’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমানে রাসেল নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে। সকালে তাকে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে। তার রোগমুক্তির জন্য আমি সকলের নিকট দোয়া কামনা করছি।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর