1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

নুরুল আমিন চৌধুরীসহ বিএনপি নেতা কর্মীর উপর হামলায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হ্নীলা দক্ষিণ ০৭নং ওয়ার্ড বিএনপি

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফে বিএনপির নেতা কর্মীর উপ হামলা করা হয়েছে বলে দাবি করে প্রতিবাদ তীব্র নিন্দ ও প্রতিবাদ জানিয়েছেন হ্নীলা দক্ষিণ শাখার ০৭ নং ওয়ার্ড বিএনপির নেন্তৃবৃন্দ।

তীব্র নিন্দ ও প্রতিবাদ জানিয়ে ০৭ ওয়ার্ড সভাপতি হোসন সিকদার বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাতে প্রথম প্রহরে টেকনাফ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে নেতা কর্মীরা নিজ নিজ গন্তব্যে ফেরার পথে আব্দুুল্লাহর পেট্রোল পাম্পের সামনে থেকে জেলা বিএনপির কোষাধ্যক্ষ আব্দুল্লাহর নেতৃন্তে সশস্ত্র ৫/৬ টি মটর সাইকেল যোগে এসে একটি গ্রুপ আমাদের নেতা কর্মীদের উপর হালা চালায়। এ হামলায় আহত হয় উপজেলা বিএনপির সহসভাপতি ও হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এইচএম ওসমান গণি ও হ্নীলা উত্তর যুবদলের সভাপতি মোঃ হারুন সহ অসংখ্য নেতা কর্মী । উক্ত ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

টেকনাফ উপজেলা বিএনপির নেতা-কর্মীরা এ হামলার তীব্র নিন্দা জানিয়ে তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্তা গ্রহন করতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি জোর দাবি জানিয়েছেন হ্নীলা দক্ষিণ শাখার ০৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হোসন সিকদার।

প্রতিবাদ কারী
মোহাম্মদ হোসন সিকদার
সভাপতি হ্নীলা দক্ষিণ ০৭নং ওয়ার্ড বিএনপি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর