1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

র‌্যাবের সফল অভিযানে উৎফুল্ল স্থানিয়রা ০৮ টি অস্ত্র ও ১৮ রাউন্ড বুলেট উদ্ধার আটক দুই 

  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৭৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপির লেদা বাজারে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে দুই যুবক কে আটক করেছে। এ সময় তাদের কাছ হতে উদ্বার করা হয় ০৮ টি অস্ত্র ও ১৮ রাউন্ড বুলেট। আটকরা হলেন, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত ইদ্রিসের ছেলে মোঃ রমিজ (২৭) ও নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ই ব্লকের মৃত জহিরের ছেলে মোঃ শফিক (৩০)।

বুধবার (২ মার্চ) দুপুরে এক সংবাদ বিঙপ্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার
সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণ মাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব -১৫ জানান, মঙ্গলবার (১ মার্চ) রাতে হ্নীলা লেদা এলাকার সোলার প্যানেল বিদ্যুৎ কেন্দ্রের বিপরীত পাশে কিছু লোক অবস্থান করে ঘোরাঘুরি করলে তাদের গতিবিধি সন্দেহজনক
মনে হলে তাদের আটকের নিমিত্তে র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল ওই এলাকাটি ঘেরাও করে । এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তিগণ বস্তাসহ পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করেন র‌্যাব -১৫ সদস্যরা। পরে তাদের স্বীকারোক্তি মতে হাতে থাকা বস্তাটি তল্লাশি করে ০৬ টি একনলা বন্দুক, ০১ টি থ্রিকোয়ার্টারগান, ০১ টি ওয়ানশুটারগান, ১৮ রাউন্ড তাজা গুলি (কার্তুজ) ০১ টি ছোরা, ০১ টি লোহার শিকল, ডাকাতির কাজে ব্যবহৃত একই রং এর ০৫ টি শার্ট ও ০২ টি নেমপ্লেট উদ্ধার করা হয়।

হ্নীলা পূর্ব সিকদার পাড়ার স্থানীয়রা জানিয়েছেন, তাদের আটকে কিছুটা হলেও ইয়াবা, আইস ও অস্ত্র ব্যাবসার সূচক নিম্নমুখী হয়েছে । তবে যাহারা দির্ঘ দিন ধরে তাহাদের আমলনামা মিডিয়ায় প্রকাশ করবনা বা আইন শৃঙ্খলা বাহিনীর হাত থেকে আমরা তোদের রক্ষা করব বলে মাসিক মাসোহারা নিতেন তাহারা বরাবরের মতো হতাশ হয়েছেন বলে জানাগেছে। তবে তাদের আরো সহযোগীদের ধরতে যেন র‌্যাবের অভিযান অব্যাহত থাকে সে কামনা করেছেন সচেতন মহল।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর