1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

প্রায় তিন কেজি আইস, ৩০ হাজার ইয়াবা সহ আটক দুই

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৬২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার টেকনাফে (২ বিজিবি) ব্যাটালিয়ন পৃথক দু’টি অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারি কে আটক করেছে। এ সময় একজন কে পলাতক আসামি ও করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে ২ কেজি ৮৫০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৩০ হাজার পিস ইয়াবা। যার আনুমানিক বাজার মূল্য পনেরো কোটি পনেরো লক্ষ বায়ান্ন হাজার টাকা।

আটকেরা হলেন উপজেলার হ্নীলা চৌধুরী পাড়ার মৃত আলী হোসেনের ছেলে মোহাম্মদ আব্দুর রহিম (২২) ও একই ইউপির নাটমুড়া পাড়ার মোঃ আবুল হাসেমের ছেলে মোঃ আব্দুল মোতালেব (২৩)।

বৃহস্পতিবার (৩মার্চ) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ (২বিজিবি) ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, গোপন সংবাদের বুধবার হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা হতে আনুমানিক ৯’শ মিটার দক্ষিণে খড়ের দ্বীপ এলাকায় মাদকের একটি বড় চালান লুকায়িত আছে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও হ্নীলা বিওপির যৌথ বিশেষ টহল দল ওই এলাকা তল্লাশি অভিযান পরিচালনা করে দুই চোরা কারবারি কে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মতে খড়ের দ্বীপে তাদের দেখানো স্থান হতে ১কেজি ৮০০গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন।

অপর দিকে বৃহস্পতিবার রাতে শাহপরীর দ্বীপ বিওপির দায়িত্ব রত এলাকা হতে ৩’শ মিটার পূর্বে জালিয়াপাড়া নামক এলাকায় দিয়ে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে এমন সংবাদের ভিত্তিতে শাহপরীর দ্বীপ বিওপির বিশেষ টহল দল বর্ণিত এলাকায় গমন করে তল্লাশি অভিযান পরিচালনা করে ওই এলাকার একটি পরিতাক্ত নৌকার ভিতর হতে ১কেজি ৫০ গ্রাম আইস উদ্ধার করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর