1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে স্বামী ও শ্বাশুড় বাড়ির নির্যাতনে গুরুতর আহত গৃহবধূ ! থানায় অভিযোগ |Teknaf 71

  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১১৬ বার পড়া হয়েছে

সংবাদদাতা,

কক্সবাজার টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার ইসা আহাম্দদ পুত্র আব্দুল্লাহ (৩০) ও তার পিতা ইসা আহমদ, মা সুফিয়া খাতুন ও তার বোন কাজলি বেগম মিলে আব্দুল্লাহ স্ত্রীকে যৌতুকের দাবিতে দীর্ঘ দিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই নির্যাতন শয্য করতে না পেরে অবশেষে টেকনাফ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে এ বিষয়ে গৃহবধূ খতিজা বেগম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করছে।

বর্তমানে গৃহবধূ নিরাপত্তা হীনতার ভুগছে তারা আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।

বিস্তারিত আসছে….

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর