1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

মানবাধিকার কমিশন কর্তৃক গুণিজন সম্মাননা পেলেন সাংবাদিক নাছির উদ্দীন রাজ

  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৩৯ বার পড়া হয়েছে

নিউজ রুম

দেশের জনপ্রিয় শীর্ষ পত্রিকা দৈনিক যুগান্তর ও স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির টেকনাফ প্রতিনিধি এবং টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদি নাছির উদ্দীন রাজ গুণিজন সম্মাননা পেয়েছে।

রবিবার (২০ই মার্চ) সকালে সী-কোরাল রিসোর্ট হল রুমে বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ পৌর শাখা কর্তৃক সমাজে আর্ত-মানবতার সেবায় বিভিন্ন বিষয়ে অবদানের স্বীকৃতিস্বরূপ যে কয়জন কে পুরস্কারে ভূষিত করা হয় তাদের মধ্যে সাংবাদিক নাছির উদ্দীন রাজও একজন ।


মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, সম্মান দেওয়ার মালিক একমাত্র আল্লাহ । কিন্তুু মানবাধিকার কমিশনের মতো গুরুত্বপূর্ণ সংগঠনের ঐ পুরস্কারে আমাকে চিন্তা করাই তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । তবে আগামীতে তাহার সংবাদ জগৎ থেকে মানব অধিকারের পক্ষে যে কোন বিষয়ে সব সময়ই সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর