1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

স্বাধীনতা দিবসে টেকনাফে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ |টেকনাফ ৭১

  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৬১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

৫১ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে টেকনাফ কেন্দ্রীয় শহীদ মিনারে ২৬শে মার্চ শনিবার ভোরে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, পুষ্পমাল্য অর্পণ করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য,টেকনাফ উপজেলা শাখার সভাপতি ও টেকনাফে প্রেসক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিএমএসএফের সাংগঠনিক সম্পাদক, টেকনাফ পৌর প্রেস ক্লাবের সাঃ সম্পাদক ও যায়যায়দিন উপজেলা প্রতিনিধি মোঃ আরাফাত সানি।

কোষাধক্ষ্য ও দৈনিক গণকন্ঠের উপজেলা প্রতিনিধি এম এ হাসান, আইসিটি সম্পাদক ও রেডিও নাফ প্রতিনিধি আব্দুল আজিজ, ধর্মবিষয়ক সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি ইব্রাহীম মাহমুদ,নির্বাহী সদস্য ও দৈনিক বাংলাদেশ বুলেটিন উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, টেকনাফ পৌর প্রেসক্লাবের নির্বাহী সদস্য টেকনাফ ৭১ প্রতিনিধি কেফায়েত উল্লাহ প্রমূখ।

পরে (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদ মিনারে পুষ্প মাল্য অর্পণ, শেষে কোরআনখানি ও আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর