1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

নিজ অর্থায়নে মসজিদ নির্মান করলেন বদি টানা ৪১ ওয়াক্তে নামাজ আদায়ে শিশু পাবে বাইসাইকেল

  • আপডেট সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২৪৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফ সদর ইউপিস্থ ৪নং ওয়ার্ড নতুন পল্লান পাড়া এলাকায় নিজ অর্থায়নে একটি দৃষ্টি নন্দন মসজিদ নির্মান করে দিলেন (উখিয়া-টেকনাফে)র সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি। মসজিদ টির নাম রাখা হয়েছে বায়তুন নুর জামে মসজিদ।

শুক্রবার দুপুরে (১ এপ্রিল) শুভ উদ্বোধনের মাধ্যমে সাধারণ মুসল্লীদের নামাজের জন্য উক্ত মসজিদ টি খুলে দেন আব্দুর রহমান বদি । উদ্বোধিত মসজিদ কমপ্লেক্সে রয়েছে হেফজ খানা ও নূরানী একাডেমী।

স্থানীয় মুসল্লী আবুল কালাম জানান, দির্ঘ দিন ধরে ওই এলাকায় মসজিদ না থাকায় সাধারণ মানুষের ইবাদত বন্দেগি করতে অনেক কষ্ট হত। সে কথা সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির কানে পৌছলে একটি মসজিদ নিজ অর্থায়নে নির্মানের প্রতিশ্রুতি দিয়ে সাথে সাথে তা বাস্তবায়নের ব্যবস্থা করেন। তাই আজ এলাকাবাসীর মনে যেমন আনন্দ তেমনি কষ্টে থাকা মুসল্লীরাও স্থানীয় ভাবে ইবাদত বন্দেগির ঠিকানা পেল।

মসজিদে ইমাম মোঃ ইউছুব জানান, মসজিদ টি আবদুর রহমান বদি করে দেওয়ায় এলাকার মানুষের ইবাদত বন্দেগির পাশা পাশি এলাকার ছেলে সন্তানেরা হেফজ খানা ও নূরানী একাডেমীতে পড়ে আল্লাহর সন্তুুষ্ঠি জ্ঞানের আলো ছড়াতে পারবে।


সাবেক সংসদ সদস্য আব্দুরহমান বদির জানান, এলাকার মুসল্লীদের ইবাত বন্দেগি করতে পারছেনা শুনে জমি ক্রয়, মাঠি ভরাট সহ মসজিদ নির্মাণের যাবতীয় ব্যবস্থা গ্রহন করেছি। যাহাতে এলাকার মুসল্লীরা নামাজ আয়ে কোন কষ্ট না পাই। এ ছাড়া কোন শিশু যদিন টানা ৪১ ওয়াক্ত জামায়াতে ফজরের নামাজ আদায় করেন সে সকল শিশু কে একটি একটি বাইসাইকেল উপহার দেয়ার ঘোষণা দেন আব্দুর রহমান বদি।

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর আলম, সদর ৩নং ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ,সাবেক সাংসদ আব্দুর রহমান বদির সন্তান ও ঢাকা মহানগর ছাত্রলীগের সহ সভাপতি মোঃ শাওন আরমান, বিশিষ্ট ব্যবসায়ি গফুর আলম, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন সহ স্থানীয় মুসল্লীরা।

উল্লেখ্য নামাজ শেষে স্থানীয় মুসল্লীদের ১৬০ পরিবারের মধ্যে নগদ ১ বস্তা করে চাল বিতরন করেন আব্দুর রহমান বদি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর