1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফ পাইলট হাইস্কুলের ম্যানেজিং কমিটি নির্বাচন সাংবাদিক নুরুল হোসাইনের দোয়া কামনা

  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি’র নির্বাচনে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি,বর্তমান টেকনাফ মডেল পাইলট হাইস্কুলের ম্যানেজিং কমিটি’র প্রথম অভিভাবক সদস্য ও পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক নুরুল হোসাইন আবারো অভিভাবক সদস্য পদে সকল অভিভাবকের কাছে দোয়া ও মূল্যবান ভোট প্রার্থনা করেছেন।

গত ৪ মার্চ ২০২০ইং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ৪৮১ ভোট পেয়ে ১ম বিজয়ী নির্বাচিত হয়েছিলো সাংবাদিক নুরুল হোসাইন।

নুরুল হোসাইন টেকনাফ পৌরসভার ডেইলপাড়া এলাকার মরহুম আমির হোসাইনের ছেলে।

আগামী ১২ই এপ্রিল ২০২২ এ নির্বাচনে অভিভাবক সদস্য পদে নুরুল হোসাইনকে (ব্যালট নং-৪) এ মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করুন।

প্রার্থী নুরুল হোসাইন নির্বাচনী ইশতিহার দিয়ে বিদ্যালয়ের উন্নয়নের কথা বললেন কিন্তু সাংবাদিক নুরুল হোসাইন সদস্য পার্থী হওয়া সত্বেও ভিন্ন কথা জানালেন। তার ইশতিহার যুগখ্যাত। তিনি বলেন, নির্বাচিত হলে বিদ্যালয়ের পড়ালেখার মান পরিবর্তন, শিক্ষার্থীদের পক্ষে বিনাস্বার্থে আজীবন কাজ করে যাব ও শিক্ষার আধুনিক রুপ মডেলে পরিণত করব টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়কে। তিনি আরও বলেন, অভিভাবকদের পরামর্শে ও শিক্ষার্থীদের অনুরোধে আমি আবারো প্রার্থী হয়েছি।

সাংবাদিক নুরুল হোসাইন আরো বলেন, গত ৪ মার্চ ২০২০ ইং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবকদের ভোটের মাধ্যমে ৪৮১ ভোট পেয়ে আমি ১ম বিজয়ী হয়েছি। নির্বাচিত হওয়ার পর এদেশে করোনাভাইরাস হওয়ার কারনে সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো। ১ টি বৎসর প্রতিষ্ঠান বন্ধ হওয়াতে শিক্ষার্থীরা পড়া লেখা থেকে বঞ্চিত ছিলো। যার কারনে কোন সেবা করতে পারি নাই।

এবারো অভিভাবকদের পরামর্শেই আমি অভিভাবক সদস্য পদে প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস অভিভাবকরা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে অভিভাবক সদস্যের আসনে বসাবে। ইনশাহআল্লাহ আল্লাহ তাআলার অশেষ রহমতে আমি নির্বাচিত হলে বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নসহ সার্বিক দিক দিয়ে অগ্রণী ভূমিকা পালন করবো। নির্বিশেষে তিনি শিক্ষার্থীদের অভিভাবকদের কাছে ভোট ও সকলের কাছে দোয়া কামনা করেছেন

এদিকে অভিভাবকরা বলেন, সদস্য পদ প্রার্থীদের মধ্যে সাংবাদিক নুরুল হোসাইন শিক্ষিত, নিষ্ঠাবান, সৃজনশীল ব্যক্তি, প্রতিবাদী, ও যোগ্যতা সম্পন্ন । বর্তমানে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি। তিনি একাধারে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে, সাংবাদিকতা,উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, কমিউনিটি পুলিশিং, সমাজ সেবামূলক কাজে অংশগ্রহণ এবং অনেক সংঘটনের নের্তৃত্বও দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর