1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

অবশেষে পৌর আওয়ামিলীগের সন্মেলন সম্পন্ন, সভাপতি বদি, সম্পাদক বাহাদুর

  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৫১ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ প্রতিনিধি।
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বহু প্রতিক্ষিত সীমান্ত শহর টেকনাফ পৌর আওয়ামিলীগের দীর্ঘ সাড়ে নয় বছর পর গনন্ত্রাতিক পদ্ধতিতে সন্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।
২৪ জুলাই (রবিবার) দুপুরে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে টেকনাফ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় প্রচার সম্পাদক মো. ইসলামের কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভা সূচনা হয়।
সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা সাংগাঠনিক টিমের প্রধান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাজা শাহ আলম চৌধুরী। জেলা সাংগঠনিক টিমের সচিব জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাবু রনজিত দাস, জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এইচ এম ইউনুস বাঙালি।,উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ হোসেন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর। জেলা আওয়ামী লীগের সদস্য সোনা আলী।
পরে বিকেলে ৩য় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র  মুজিবুর রহমান। উক্ত সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন উখিয়া টেকনাফ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলম বাহাদুর। এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের সিঃ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে পৌরসভার কাউন্সির, আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগন দলে দলে টেকনাফ পৌরসভার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে হাজির হয়। ব্যাপক উৎসাহ উদ্বিপনার মধ্য দিয়ে ২য় অধিবেশন শেষ হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর