1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন

মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে টেকনাফে মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৪০০ বার পড়া হয়েছে
মো. আরাফাত সানি, টেকনাফ।
কক্সবাজার টেকনাফে নবনির্বাচিত এক ইউপি মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যান এসোসিয়েশন টেকনাফ উপজেলা শাখা নেতৃবৃন্দরা।
বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে উপজেলার শহীদ মিনার চত্বরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যান এসোসিয়েশন এর টেকনাফ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও হোয়াইক্যং ইউপির ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপির সদস্য ও বর্তমান মেম্বার বাদশা মিয়াকে শিশু হত্যা মামলার নামে মিথ্যা ও হয়রানি মূলক মামলা থেকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যান এসোসিয়েশন টেকনাফ উপজেলা শাখার সভাপতি হোসেন আহমদ মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলম মেম্বার এর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী।
এতে আরও বক্তব্য রাখেন, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদ মেম্বার, সাবরাং ২নং ওয়ার্ডের ইউপি মেম্বার ছিদ্দিক আহমদ, ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার আবুল ফয়েজ, হ্নীলা ইউপির ৭,৮,৯ সংরক্ষিত মহিলা মেম্বার মর্জিনা আক্তার ছিদ্দিকী।
এ সময় বক্তারা বলেন, বাদশা মিয়া মেম্বার কে শিশু হত্যা মামলার নামে যে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। উক্ত শিশু হত্যার ঘটনা চলাকালীন সময়ে তিনি ছিলেন সিলেটে সফরে ছিলেন। সে উপস্থিত না থেকে কিভাবে মামলার আসামি হয়? একটি প্রভাবশালী কুচক্রী মহল রাজনৈতিকভাবে হয়রানি ও নির্বাচন পরাজয় মেনে নিতে না পেরে টাকার বিনিময়ে এই মিথ্যা মামলায় বাদশা মেম্বারকে আসামি করেছে। তাই সংশ্লিষ্ট সকল প্রশাসনের নিকট উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার আহ্বান জানাচ্ছি ।না হয় ভবিষ্যতে আরো বড় ধরনের আন্দোলন করতে বাধ্য থাকবো।
এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্য মহিলা মেম্বার, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মানববন্ধন শেষে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর