1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

স্বাধীনতা দিবসে টেকনাফে ৬৫০ জন দুঃস্থদের মাঝে ইফতার তুলে দিলেন নবাগত অধিনায়ক মহিউদ্দীন

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২০৪ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে ৬৫০ জন অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (২ বিজিবি)।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে ব্যাটালিয়ন সদরের ২নং জিপি গেইট সংলগ্ন বিজিবি অডিটোরিয়াম প্রাঙ্গণে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ন এর ব্যবস্থাপনায় এ ইফতার ও খাবার বিতরণ করা হয়। ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ানে নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল মো. মহিউদ্দিন আহমেদ, বিজিবিএসএস।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর অনুশাসন এবং বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র মহাপরিচালক এর দিক নির্দেশনায় বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন। এরই অংশ হিসেবে আজ টেকনাফে আমরা ইফতার সামগ্রী বিতরণ করছি। রমজান সংযমের মাস। এই মাস আমাদের সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময় সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।’

এ সময় নবাগত অধিনায় আরও বলেন, এই টেকনাফকে মাদকমুক্ত অঞ্চল ঘোষণা করতে হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিক ভাইদের সহযোগিতা অত্যন্ত প্রয়োজন। পাশাপাশি সাংবাদিক ভাইয়েরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করুন, যেন আমারা মাদক বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করতে পারি। সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করছি।

উক্ত ইফতার বিতরণ কর্মসূচার সময় টেকনাফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মিনা আসিফ কবীর ছাড়াও টেকনাফ উপজেলার সাংবাদিক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীগণ উপস্থিত ছিলেন।

এতে আরও উপস্থিত ছিলেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মিনা আসিফ কবীর সহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় ২০০ জন এবং সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ১০০ জনসহ সর্বমোট ৬৫০ জনকে ইফতার বিতরণ করা হয় বলেও জানান টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দীন আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর