1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৬৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা প্রেসক্লাব কর্তৃক অনুমোদিত
টেকনাফ উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) সকাল ১১ ঘটিকার সময় উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে উক্ত সভা সম্পন্ন হয়।

প্রেসক্লাবের সদস্য জসিম উদ্দীন ইমনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন রাজ’র সঞ্চালনায় এ জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন,কক্সবাজার জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদ হোসেন, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাহফুজুর রহমান,সহ-সভাপতি শেখ রাসেল,যুগ্ন-সম্পাদক মোঃ আলমগীর আজিজ, সাংগঠনিক সম্পাদক জিয়াবুল হক জিয়া,অর্থ সম্পাদক খোরশেদ আলম,ফরিদ বাবুল,
তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওমর ফারুক ও সম্মানিত সদস্য নুরুল আবছার, জসিম উদ্দিন ইমন, মোঃ আজিজ উল্লাহ সহ প্রমূখ।

সভায় উপজেলা প্রেসক্লাবের কোন সদস্য গঠনতন্ত্র বিরোধী কোন কর্মকান্ড বা প্রেসক্লাবের নাম বেঁচিয়ে চাঁদাবাজি করলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে সকলের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় সর্বোসম্মতিক্রমে সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ তাহার বক্তব্যে বলেন, টেকনাফ উপজেলা প্রেসক্লাব টেকনাফের যে কোনো সাংবাদিকদের প্রয়োজনের ডাকে সাড়া দেবে, যদি কোনো সাংবাদিককে তার লেখনির কারণ কোন প্রভাবশালী কর্তৃক অনৈতিকভাবে অন্যায় করেন তার বিরুদ্ধে টেকনাফ উপজেলা প্রেসক্লাব একসাথে সোচ্চার হবে। তিনি আরো বলেন, সেজন্য টেকনাফের সাংবাদিকদের নীতি নৈতিকতা ও আদর্শ ধরে রেখে যার যার অবস্থান থেকে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

সভায় সভাপতি নুরুল হোসাইন বলেন, হাঁটি হাঁটি পা পা করে টেকনাফ উপজেলা প্রেসক্লাব বহুদূর এগিয়ে গেছে। আমি কথায় নয়, কাজের মাধ্যমে আমার পরিচয় দিতে চাই। আমাদের মনে রাখতে হবে-যা দেখি, তা খবর। যা জানি, তা প্রেক্ষাপট এবং যা অনুভব করি, তা মতামত এসব কথা বলেন,টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন।

সভার শেষে অত্র প্রেসক্লাবের আয় ব্যয় চুড়ান্ত হিসাব লিখিত সহকারে সকলকে জানিয়ে দেন সভাপতি নুরুল হোসাইন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর