1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে

স্বামী’র হাতে স্ত্রী খুন!

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৩৭৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জের ধরে ঘাতক স্বামী চুরিকাঘাতে এক রোহিঙ্গা নারী খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্বামী এখনো পলাতক রয়েছে।

শুক্রবার (২৫) আগস্ট সকালে উপজেলার হ্নীলা ইউপির আলীখালি রোহিঙ্গা ২৫ নম্বর ক্যাম্পের এ ডি/৬ ব্লকের তার নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ক্যাম্পের মাঝি মোহাম্মদ আয়াছ জানান- আদিয়া খাতুন (২৩) ও নুর কামাল (২৪) উভয় স্বামী- স্ত্রী হয়। পারিবারিক কলহের জের ধরে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া-বিবাদ চলে আসছিল বলে জানা গেছে। শুক্রবার সকালে তাদের মধ্যে আবারো ঝগড়া লাগলে স্বামী নুর কামাল উত্তেজিত হয়ে স্ত্রী আদিয়া খাতুনকে চুরি দিয়ে জবাই করে হত্যার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান।পরে এপিবিএন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট তৈরি করে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, ২৫ নম্বর আলীখালি রোহিঙ্গা ক্যাম্পে এ ডি/৬ ব্লক থেকে আদিয়া খাতুন (২৩)নামের এক রোহিঙ্গা নারীর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে ওসি জানায়।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর