1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

তারা আমার থেকে কোটি টাকা দাবি করছিল, আমি কিছু বললে ঠিকঠাক হয়ে যায়! টেকনাফের নাজির পাড়ায় নৌকা সমর্থনে নির্বাচনী সভায় : বদি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ২৬৮ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ শাহীন আক্তার বদি’র সমর্থনে নৌকা মার্কাকে জয় করার লক্ষ্যে টেকনাফ সদরের ৮ নং ওয়ার্ড নাজির পাড়া এলাকায় নির্বাচনী পরিচালনা কমিটি গঠন উপলক্ষে বিশাল প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য এনামুল হক এনামের সহযোগিতায় ও টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আকাশ এর সঞ্চালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার ৪ উখিয়া-টেকনাফ আসেনর দু’বারের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য জাফর আহমদ।

 

টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি আব্দুর রহমান বদি বলেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার সহধর্মিণী শাহীন আক্তারকে দ্বিতীয়বারের মতো নৌকা মার্কা দিয়েছে। তাই আগামী ৭ জানুয়ারি প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। পাশাপাশি এখানেই ঈগল মার্কা প্রতীকে যিনি নির্বাচন করছেন, সে আমার থেকে কোটি টাকা অফার করছিল। এবং তার উপজেলা চেয়ারম্যান ঘোষণা করে দেওয়ার জন্য বলেছিল।আমি রাজি হয়নি তাই তারা নির্বাচন করছে। যাক বেশি কিছু বলব না আমি কথা বললে ঠিকঠাক হয়ে যায়। বাকি কথা ৭ তারিখের পরে বললো।####

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর