1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

১০ কোটি টাকার মাদক সহ জাদিমুড়ার খায়রুল বশর আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৬২৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকা থেকে অনুমান ১০ কোটি টাকা মূল্যমানের ০২ কেজি অবৈধ মাদক ক্রিস্টাল মেথ (আইস) এর চালান উদ্ধার করা হয়েছে। এসময় খাইরুল বশর নামের এক মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব-১৫ এর হোয়াইক্যং সিপিসি-২ এর সদস্যরা। সে ওই এলাকার মৃত নজির আহম্মদের ছেলে।

বুধবার ( ১৭ জানুয়ারি) সন্ধায় কক্সবাজার র‌্যাব-১৫ এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫ এর আভিযানিক দল জানতে পারে মাদকের একটি বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে এনে টেকনাফের জাদিমুরা বাজার এলাকায় একজন মাদক ব্যবসায়ী ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব ঐ এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং বুধবার সকালে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের চৌকস আভিযানিক দল মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দল জাদিমুরা বাজারের শেল্টার এন্ড সাইট ডেভেলপমেন্ট ইউনিটের সামনে উপস্থিত হইলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে আইসের চালানটির মূলহোতা কে আটক করতে সক্ষম হয়।
তিনি আরো জানান, পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত খাইরুল বশর’কে জিজ্ঞাসাবাদে সে তার ডান হাতে থাকা একটি শপিং ব্যাগের ভিতরে ক্রিস্টালমেথ বা আইস রয়েছে বলে স্বীকার করে। উক্ত তথ্যের ভিত্তিতে তার হেফাজত হতে সর্বমোট ২ কেজি ক্রিস্টালমেথ (আইস) উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর