1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির

টেকনাফ বাহারছড়া থেকে দুই অপহরণ চক্রের সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন, বাহারছড়া টেকনাফ

 

টেকনাফ বাহারছড়ায় অভিযান চালিয়ে দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ। (২৭ এপ্রিল) ভোরে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মছিউর রহমানের পরিচালনায় এসআই মোঃ দস্তগীর হোসেন এর নেতৃত্বে শীলখালী এলাকায় অভিযান করে দুই জন দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার হয়।

বিষয় নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ ওসমান গনি।

 

তিনি জানান- বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান নেতৃত্বে আত্মগোপনে থাকা দুই আসামি পাহাড়ের পাশে বোনের বাড়িতে অবস্থান করছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করে পুলিশ। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন পন্থায় অপহরণ, ডাকাতি করে আসছিল।

ধৃত আসামী হলেন- উত্তর শীলখালী এলাকার মৃত অলি চাঁন এর ছেলে বাহাদুর অন্যজন একই এলাকার মোজাহেরুল ইসলাম প্রঃ গুরুতাইন্না মাইজ্যার ছেলে বাবুলা।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ২ জনই অপহরণকারী সিন্ডিকেটের সদস্য বলে স্বীকার করে।তারা দীর্ঘদিন হেলাল, মোর্শেদ ও বদরুজের নেতৃত্বে টেকনাফের বিভিন্ন এলাকা হতে মানুষ অপহরণ করে পাহাড়ে নিয়ে গিয়ে মুক্তিপণ আদায় করে বলে স্বীকার করে।

 

উল্লেখ্য, ১০ জন ভিকটিমের অপহরণের ঘটনায় টেকনাফ মডেল থানা একটি নিয়মিত মামলা রুজু হয়।মামলার  নং -৫৬ যার তদন্তকারী কর্মকর্তা হলেন এসআই মোঃ দস্তগীর হোসেন। এই পর্যন্ত একই মামলায় তিনজন আসামি গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তিনজনই আদালতে নিজেদের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন।

ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আজ আদালতে প্রেরন করা হবে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর