1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন শিলখালী যুব ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও সাঃ সম্পাদক

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩৫৪ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক:

শুভেচ্ছা বার্তা:-
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উত্তর শিলখালী যুব ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ এর নবনির্বাচিত সভাপতি আয়াছ উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের পক্ষ থেকে সকল মুসলিম ভাইবোনদের জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছার পাশাপাশি জীবনের কিছু ব্যক্তিগত স্মৃতিময় ভাষা প্রকাশ করে ক্রিকেটার আয়াছ উদ্দিন বাবুল বলেন….ক্রিকেটার হওয়ার স্বপ্ন অনেক সপ্ন ছিল কিন্তু পরিবারে মায়ের অসুস্থতা ছোটদের পড়াশোনার কাঁধে নিয়ে চলছে আমার জীবন যুদ্ধ। চট্টগ্রাম ইস্পাহানি ক্রিকেট একাডেমির প্রশিক্ষণ প্রাপ্ত আয়াছের স্বপ্ন ছিলো ক্রিকেটার হবে। কিন্তু বারবার পরিবারের দায়িত্ব টা তার উপর নির্ভরশীল ছিল। কিন্তু থেমে থাকেনি বাবার মৃত্যুর পর এনজিওতে চাকরি ও বাবার স্মৃতি মুদির দোকান টি চালিয়ে যাচ্ছেন।

তাই আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অতীতের সকল স্মৃতি দুঃখ বেদনা ভুলে গিয়ে সুদিন আসবে ফিরে।

জীবন যুদ্ধকে করোনায় নিয়ম নিতি মেনে,সামাজির দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

ঈদুল আযহা সকল স্কুল, প্রতিষ্ঠান, এবং ইউনিয়ন,ওয়ার্ড দেশে ও বিদেশ সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক এবং আল্লাহর কাছে দোয়া করেছেন যেন সবাই মিলে সুন্দর পরিবেশে এই ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি, আপনাদের সকলকে আবারো ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ-
বাহারছড়া উত্তর শিলখালী যুব ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ এর নবনির্বাচিত সভাপতি ক্রীড়া ব্যক্তিত্ব আয়াছ উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর